দক্ষিণ আফ্রিকা যাওয়া হচ্ছে না ম্যাক্সওয়েলের

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

দক্ষিণ আফ্রিকা যাওয়া হচ্ছে না ম্যাক্সওয়েলের

পরিবর্তন ডেস্ক ১:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

দক্ষিণ আফ্রিকা যাওয়া হচ্ছে না ম্যাক্সওয়েলের

গ্লেন ম্যাক্সওয়েল

অবসাদ কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। চলতি মাসে দলের সঙ্গে অস্ট্রেলিয়াও যাওয়ার কথা ছিল তার। কিন্তু ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেলেন এই অল রাউন্ডার।

গেল বছরের মাঝামাঝি অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন ৩১ বছর বয়সী ম্যাক্সওয়েল। ফিরেছেন চলতি বিগব্যাশ লিগ দিয়ে। এরপরই ডাক পেয়েছেন দক্ষিণ আফ্রিকা সফরে। কিন্তু ইনজুরির কারণে দলের সঙ্গে যাওয়া হচ্ছে না তার।

তার বদলে দলে ডাক পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান ডি’আর্কি শর্ট।

সিরিজের ৩টি টি-টোয়েন্টির প্রথমটি অনুষ্ঠিত হবে ২১ ফেব্রুয়ারি। পরের দুইটি অনুষ্ঠিত হবে ২৩ ও ২৬ ফেব্রুয়ারি। ওয়ানডে তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৯ ফেব্রুয়ারি, ৪ ও ৭ মার্চ।

অস্ট্রেলিয়া স্কোয়াড:

টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শেন অ্যাবট, অ্যাস্টন এগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, মিশেল মার্শ, জেই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

ওয়ানডে স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন এগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, মার্নাস লাবুশনে, মিশেল মার্শ, কেন রিচার্ডসন, ডি’আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও