বিশ্বচ্যাম্পিয়নদের যেভাবে বরণ করবে বিসিবি
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

বিশ্বচ্যাম্পিয়নদের যেভাবে বরণ করবে বিসিবি

পরিবর্তন প্রতিবেদক ১১:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

বিশ্বচ্যাম্পিয়নদের যেভাবে বরণ করবে বিসিবি

দেশের ইতিহাসের প্রথম বিশ্বজয়। তাও তরুণদের হাত ধরে। দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছে আকবর আলির দল।

বিশ্বজয়ী তারুণরা আজ বিকেলে দেশে ফিরছেন। তরুণ বীরদের বরুণ করতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ সময় বিকেল ৪.৫৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে আকবরদের বহনকারী বিমান। ওয়াটার স্যালুটের মাধ্যমে শিরোপা জয়ীদের অভ্যর্থনা জানানো হবে।

সাধারণত কোন এয়ারলাইন্স ও বিমানের প্রথম এবং শেষ যাত্রায় কিংবা বিমানের কোন কর্মকর্তার অবসরের সময় দেওয়া হয় বিশেষ এই স্যালুট। তবে দেশের ক্রীড়াঙ্গনে প্রথমবারের মতো এমন ঘটনা ঘটতে চলেছে।

এরপর বিসিবি সভাপতিসহ অন্যান্য বোর্ড পরিচালকরা ফুল দিয়ে ফুলেল শুভেচ্ছা জানাবে ক্রিকেটারদের। বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তারাও।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের সরাসরি নিয়ে যাওয়া হবে মিরপুরে। শেরে বাংলা স্টেডিয়ামও প্রস্তুত ক্রিকেটারদের বরণ করতে। স্টেডিয়ামের দুই নম্বর গেটে সাজানো হয়েছে ক্রিকেটারদের পোস্টার ও ব্যানার দিয়ে। স্টেডিয়ামে করা হয়েছে আলোকসজ্জারও।

মিরপুরে ক্রিকেটারদের সঙ্গে কেক কাটবেন বিসিবি সভাপতি। এরপর গণমাধ্যমের মুখোমুখি হবেন ক্রিকেটাররা। ক্রিকেটারদের জন্য থাকছের রাতের খাবারের আয়োজনও। ঢাকায় অবস্থানরত ক্রিকেটাররা এরপরই চলে যাবেন নিজ ঘরে। ঢাকার বাইরের ক্রিকেটাররা রাতটা কাটাবেন ক্রিকেট একাডেমিতে।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও