আর কখনো হেলিকপ্টারে চড়বেন না সাকিব!

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৪ ফাল্গুন ১৪২৬

আর কখনো হেলিকপ্টারে চড়বেন না সাকিব!

পরিবর্তন ডেস্ক ৩:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০

আর কখনো হেলিকপ্টারে চড়বেন না সাকিব!

হেলিকপ্টারের প্রতি সাকিব আল হাসানের বিশেষ দুর্বলতা আছে। ঢাকা থেকে নিজের শহর মাগুরাতেও তিনি হেলিকপ্টারে চড়ে গেছেন। কিন্তু জীবনে আর কখনোই হেলিকপ্টারে চড়ে এদিক-ওদিক যাবেন না সাকিব! জীবনে আর কোনোদিন যে হেলিকপ্টারে তিনি চড়বেনই না!

সাকিব নিজেই জানিয়েছেন, তিনি আর কখনোই হেলিকপ্টারে চড়বেন না। তার হেলিকপ্টার চড়ায় মানা আছে। কেন? সাকিবের এই সখটা কেড়ে নিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রয়াত বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। সম্প্রতি ভয়াবহ এক হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন কোবি ব্রায়ান্ট। তার সঙ্গে তার ১৩ বছরের মেয়েও নিহত হয়েছেন।

কোবি ব্রায়ান্ট জীবন দিয়ে সাকিবকে শিখিয়ে গেলেন, হেলিকপ্টারে চড়া যাবে না। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল এবং সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়ামের উদ্বোধন করতে আগামী শুক্রবার তার চট্টগ্রামে যাওয়ার কথা।

সাকিবকে ঢাকা থেকে চট্টগ্রামে আনা-নেওয়ার জন্য দেড় লাখ টাকা খরচ করে আয়োজকরা হেলিকপ্টার ভাড়াও করেছিল। কিন্তু সাকিব ফোন করে আয়োজকদের জানিয়ে দিয়েছেন, হেলিকপ্টারের পরিকলপনা বাদ দিয়ে বিমানের টিকিট পাঠানোর জন্য। বলেছেন, ‘আমেরিকায় বাস্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন। তাই এখন থেকে আমার আজীবন হেলিকপ্টারে চড়া মানা। আমার জন্য বিমানের টিকিট পাঠান। সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসব।’

হেলিকপ্টারে চড়ার ব্যাপারে তার উপর এই নিষেধাজ্ঞাটা তিনি নিজেই জারি করেছেন, নাকি অন্য কেউ, সেটা অবশ্য স্পষ্ট করেননি বিশ্বসেরা অল-রাউন্ডার।

কেআর

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও