হোয়াইটওয়াশ এড়াতে একাদশে পরিবর্তনের ইঙ্গিত ডমিঙ্গোর
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

হোয়াইটওয়াশ এড়াতে একাদশে পরিবর্তনের ইঙ্গিত ডমিঙ্গোর

পরিবর্তন ডেস্ক ১:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

হোয়াইটওয়াশ এড়াতে একাদশে পরিবর্তনের ইঙ্গিত ডমিঙ্গোর

পাকিস্তানে গিয়ে দুই দিনেই সিরিজ হেরে বসে আছে বাংলাদেশ। সোমবার সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের দল। হোয়াইটওয়াশ এড়াতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই সফরকারীদের।

গতকাল ম্যাচ হারের পর একাদশে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো।

ব্যাটে বলে কোন বিভাগেই এখনও সাফল্য পায়নি বাংলাদেশ। তাই আগামী কাল ব্যাটিং অর্ডারে আসতে পারে পরিবর্তন। বোলিংয়ে বদল আনতে পারেন কোচ।

সেই পরিবর্তনের ইঙ্গিত দিয়ে ডমিঙ্গো বলেছেন, ‘সবাইকে সুযোগ দিতে হবে। আমরা ২-০ ব্যবধানে সিরিজে পিছিয়ে। তিন খেলোয়াড় এখনো সুযোগ পায়নি, তারা অবশ্যই দলে আসবে এবং আমরা আরও পরিকল্পনা করব।’

ডমিঙ্গোর ইঙ্গিত মতো আগামী কাল অভিষেক হতে পারে হাসান মাহমুদের। সদ্যসমাপ্ত বিপিএলে বল হাতে দারুণ সাফল্য পেয়েছেন এই পেসার। তার অভিষেক হলে একাদশের বাইরে থাকতে হতে পারে মোস্তাফিজুর রহমানকে। সিরিজে এখন পর্যন্ত বেশ খরুচে ছিলেন তিনি। পেসার আল আমিনেরও কপাল পুড়তে পারে। তার জায়গায় দেকা যেতে পারে রুবেল হোসেনকে।

এদিকে ওপেনিংয়ে তামিম ইকবাল পেতে পারেন নতুন সঙ্গী। কাল দলে ডাক পাওয়ার সম্ভাবনা রয়েছে নাজমুল হাসানের। বঙ্গবন্ধু বিপিএলে সর্বোচ্চ স্ট্রাইকরেট ছিল তার।

তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ :

তামিম ইকবাল, নাজমুল হোসেন, মোহাম্মদ নাইম, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

পিএ

 

 

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও