টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

পরিবর্তন ডেস্ক ২:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও পাকিস্তান। প্রথম ম্যাচে টস ভাগ্যটা গিয়েছে বাংলাদেশের পক্ষে। আর টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দলে রয়েছে তারুণ্যের ছড়াছড়ি। ২০০৮ সালে সর্বশেষ পাকিস্তান সফর করেছিল বাংলাদেশ। সেই দলের মাত্র দুইজন আছেন বর্তমান স্কোয়াডে। এরা হলের তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ। আজ সেই অভিজ্ঞ তামিমের ওপেনিং সঙ্গী হচ্ছেন তরুণ মোহাম্মদ নাইম। তিনেও থাকছেন তরুণ হার্ড হিটার আফিফ হোসেন ধ্রুব।

এদিকে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশ্রণে একাদশ গঠন করেছে পাকিস্তান। দলে যেমন আছেন শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজের মতো অভিজ্ঞ ক্রিকেটার। তেমনি আছেন এহসান আলি ও হারিস রৌফের মতো প্রথমবার আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামা ক্রিকেটার।

একাদশ :

বাংলাদেশ : তামিম ইকবাল, মোহাম্মদ নাইম, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল আমি হোসেন।

পাকিস্তান : এহসান আলি, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, হারিস রৌফ, শাহীন আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও