শিরোপার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬

শিরোপার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

পরিবর্তন ডেস্ক ৬:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

শিরোপার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে  খুলনা

অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। দীর্ঘ ৩৮ দিনের পথ হেঁটে আজ তার পরিসমাপ্তি ঘটতে যাচ্ছে। বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে শিরোপার লড়াইয়ে মুখোমুখি রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স। টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহীম।

পুরো টুর্নামেন্টেই দারুণ ছন্দে ছিল খুলনা এবং রাজশাহী। গ্রুপপর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষে ছিল এই দুই দলই। শীর্ষে থাকার সেই লড়াইটাও ছিল হাড্ডাহাড্ডি। খুলনা, রাজশাহী— দুই দলেরই পয়েন্ট ছিল সমান ১৬ করে। খুলনা শীর্ষে থাকে রানরেটে এগিয়ে থাকায়।

আজকের ফাইনালের আগে এবারের আসরের মোট ৩ বার একে অন্যের মুখোমুখি হয়েছে খুলনা-রাজশাহী। দুবার গ্রুপপর্বে। একবার কোয়ালিফায়ারে। ৩ বারে মধ্যে দুবার জয়ী খুলনা। গ্রুপপর্বে প্রথম সাক্ষাতের পর খুলনা জিতেছে কোয়ালিফায়ারে। রাজশাহীর জয়টা গ্রুপপর্বের দ্বিতীয় সাক্ষাতে।

একাদশ :

রাজশাহী রয়্যালস : লিটন দাস, আফিফ হোসেন, ইরফান শুক্কুর, অলক কাপালি, শোয়েব মালিক, আন্দ্রে রাসেল (অধিনায়ক), মোহাম্মদ নওয়াজ, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহি, মোহাম্মদ ইরফান।

খুলনা টাইগার্স : নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, রাইলি রুশো, শামসুর রহমান শুভ, মুশফিকুর রহীম (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, রোবি ফ্রাইলিংক, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম, শহীদুল ইসলাম, তানভীর ইসলাম।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও