পাকিস্তানে টি-টোয়েন্টি খেলবেন না মুশফিক

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬

পাকিস্তানে টি-টোয়েন্টি খেলবেন না মুশফিক

পরিবর্তন ডেস্ক ৪:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

পাকিস্তানে টি-টোয়েন্টি খেলবেন না মুশফিক

সব অনিশ্চয়তা কেটে গিয়েছে। পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। তবে ৩ ধাপে হবে সফর। প্রথম ধাপে গিয়ে টি-টোয়েন্টি সিরিজ খেলে আসবে। এরপর দুই ধাপে গিয়ে দুইটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে।

আজ বিপিএলের ফাইনাল। এরপরই তোড়জোড় শুরু হয়ে যাবে পাকিস্তান সফরের। রোববার থেকে জাতীয় দলের ক্যাম্প। দুই একদিনের মধ্যে টি-টোয়েন্টি দল ঘোষণা করতে পারে বিসিবি।

এদিকে দল ঘোষণার আগে মুশফিকুর রহীম প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে জানিয়েছেন, টি-টোয়েন্টি দলে যেন তাকে না রাখা হয়। প্রধান নির্বাচক অবশ্য মুশফিককে বিষয়টি লিখিত ভাবে জানাতে বলেছেন।

নান্নু জানিয়েছেন, ‘মুশফিক আমাকে ফোন করেছিল, সে পাকিস্তানে যেতে চায় না। আমরা এখন তার আনুষ্ঠানিক চিঠির অপেক্ষায় আছি। সে তা দিলেই এই সিরিজ থেকে তাকে বিবেচনায় রাখব না।’

চলতি মাসের ২৪, ২৫ ও ২৭ তারিখ লাহোরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজ শেষে দেশে ফিরে আসবে দল। এরপর দুই ধাপে গিয়ে টেস্ট ও ওয়ানডে খেলে আসবে। প্রথম টেস্ট শুরু হবে ৭ ফেব্রুয়ারি। আর এপ্রিলের শুরুতে গিয়ে একটি ওয়ানডে ও দ্বিতীয় টেস্ট খেলবে।

প্রথম ধাপে মুশফিক দলের সঙ্গে যাচ্ছেন না এটা মোটামুটি নিশ্চিত। এরপর টেস্ট দলের সঙ্গে যাবেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও