রাজশাহীকে অপেক্ষায় রেখে ফাইনালে খুলনা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

রাজশাহীকে অপেক্ষায় রেখে ফাইনালে খুলনা

পরিবর্তন ডেস্ক ৮:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

রাজশাহীকে অপেক্ষায় রেখে ফাইনালে খুলনা

ফাইনালে ওঠার লড়াইয়ে রাজশাহীর সামনে খুব একটা বড় লক্ষ্য রাখতে পারেনি খুলনা টাইগার্স। ১৫৯ রান করলেই ফাইনাল নিশ্চিত হয়ে যেত রাজশাহীর। কিন্তু মোহাম্মদ আমিরের গতির সামনে পড়ে নির্ধারিত ২০ ওভারে ১৩১ রান করেই অল আউট রাজশাহী।

ফলে বঙ্গবন্ধু বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে রাজশাহীকে ২৭ রানে হারিয়ে ফাইনালে উঠে গেছে মুশফিকুর রহীমের দল। অবশ্য রাজশাহীর আশা এখনও টিকে আছে। তার জন্য দ্বিতীয় কোয়ালিফায়ারে তাদের হারাতে হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে।

এদিন খুলনার লক্ষ্য তাগা করতে নেমে আমিরের তোপের মুখে দলীয় ৩৩ রানে ৬ উইকেট হারিয়ে ফেলে রাজশাহী। তাদের প্রথম ৮ ব্যাটসম্যানের ৭ জনই দুই অংকের ঘরে যেতে পারেননি।

রাজশাহীর এই চরম ব্যাটিং বিপর্যয়ে একাই লড়েছেন শোয়েব মালিক। তাইজুল ইসলামকে নিয়ে তার প্রতিরোধে কিছুটা আশা দেখছিল দল। কিন্তু ব্যক্তিগত ১২ রানে আউট হয়ে যান তাইজুল। তার আগে তাইজুলের সঙ্গে ৭৪ রানের জুটি গড়েন শোয়েব।

দীর্ঘ প্রতিরোধের পর একটা সময় হার মানেন শোয়েবও। স্বদেশি আমিরের শিকার হওয়ার আগে ৫০ বলে ৮০ রান করেছেন তিনি। মেরেছেন ৪টি ছক্কা ও ১০টি চার।

রাজশাহীকে বিধ্বস্ত করার পথে ১৭ রানে ৬ উইকেট নিয়েছেন আমির। এছাড়া মেহেদী হাসান মিরাজ ২টি ও রোবি ফ্রাইলিঙ্ক ও শহিদুল ইসলাম একটি করে উইকেট নিয়েছেন।

পিএ

 

: আরও পড়ুন

আরও