বিসিবির খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১৫ মাঘ ১৪২৬

বিসিবির খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা

পরিবর্তন ডেস্ক ৬:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

বিসিবির খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা

মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সরবরাহকৃত খাবর খেয়ে বিপিএল কাভার করা বেশ কয়েকজন সাংবাদিক অসুস্থ হয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

বিপিএল কাভার করা সাংবাদিকদের দুপুরের ও সন্ধ্যার খাবার সরবরাহ করে বিসিবি। কিন্তু এই খাবার খেয়ে বেশ কয়েকজন সাংবাদিক অসুস্থ হয়ে পড়েছেন। তাদের অনেকেই পেটের পীড়ায় ভুগছেন। অসুস্থতার কারণে অনেকেই পরে আবার ম্যাচ কাভার করতে মাঠে যেতে পারেননি।

বিসিবিকে খাবার সরবরাহ করে রাজধানীর সেভেন হিলস নামে একটি রেস্টুরেন্ট। সাংবাদিকদের অভিযোগ প্যাকেটজাত এই খাবর মোটেও মান সম্মত নয়। নিম্ন মানের ও ঠাণ্ডা এই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন তারা।

বিষয়টি নিয়ে বিসিবির দৃষ্টি আকর্ষণ করলে অবশ তড়িৎ ব্যবস্থা নেয় তারা। বাতিল করে দেয়া হয়েছে সেভেন হিলসের সঙ্গে খাবার সরবরাহের চুক্তি।

এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুঃখ প্রকাশ করেছে বিসিবি। বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন কাল থেকে ঢাকা ক্লাব থেকে খাবার আনা হবে।

সাংবাদিকদের তিনি বলেছেন, ‘এর আগে কখনও এমন ঘটনা হয়নি। এবার কেন হলো বুঝতে পারছি না। এটা সত্যি দুঃখজনক ঘটনা। কাল থেকেই স্বাস্থ্যকর খাবার আসবে। আমরা ঢাকা ক্লাব থেকে খাবার নিয়ে আসবো।’

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও