থান্ডার্সকে হারিয়ে সিক্সার্সের প্রথম জয়

ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ ১৪২৫

থান্ডার্সকে হারিয়ে সিক্সার্সের প্রথম জয়

পরিবর্তন ডেস্ক ১০:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
থান্ডার্সকে হারিয়ে সিক্সার্সের প্রথম জয়

বিগ ব্যাশ ক্রিকেট লিগে সিডনি ডার্বিতে জয় পেয়েছে সিক্সার্স। আসরে এটিই দলটির প্রথম জয়। শনিবার ডার্বি ম্যাচে সিডনি থান্ডার্সকে ৮ উইকেটে হারায় সিডনি সিক্সার্স। সিক্সার্সের জয়ের ব্যবধান ম্যাচটাকে একতরফা বলছে হয়তো। আসলে কিন্তু ততোটা নায়। বরং শেষ বলে নিষ্পত্তি হওয়া ম্যাচটিতে উত্তেজনার বারুদ ছিল খুব।

টস হেরে আগে ব্যাট করে সিক্সার্সকে ১৫৭ রানের লক্ষ্য দিয়েছিল থান্ডার্স। ক্রিস গ্রিনের ৪৯ ও জেমন ভিন্সের ৩৪ রানে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৬ রান করে থান্ডার্স। সিক্সার্সের পক্ষে মোজেস হেনরিকুইস নেন সর্বোচ্চ ২ উইকেট।

জবাবে জো ডেনলি ও ডেনিয়েল হিউজেসের ব্যাটে ভালো শুরু পায় সিক্সার্স। ডেনলি ৪৩ রান করে ফিরেন। দলীয় রান তখন ৬৯। হিউজেস অবশ্য শেষ পর্যন্ত ৬৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। শেষ বলে ২ রান নিয়ে দলের জয় নিশ্চিত করা হেনরিকুইস করেন অপরাজিত ১৮ রান। এছাড়া ২৮ রান করেছেন নিক ম্যাডিনসন। ম্যাচ সেরা হয়েছেন থান্ডার্সের ক্রিস গ্রিন।

টানা ছয় হারের পর সপ্তম ম্যাচে এসে জয়ের দেখা পেল সিক্সার্স। ২ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে সপ্তম স্থানে দলটি। অন্যদিকে একধাপ উপরে থাকা থান্ডার্সের অষ্টম ম্যাচে এটি পঞ্চম হার। ৩ জয়ে তাদের পয়েন্ট ৬।

টিএআর

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad