ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে দলের একাংশ

ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ ১৪২৫

ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে দলের একাংশ

পরিবর্তন প্রতিবেদক ১০:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে দলের একাংশ

আসার কথা ছিল গত বুধবার। এটা পরিবর্তন হয়ে আসে বৃহস্পতিবার। পরিবর্তন হয় আবার। তবে সকল শঙ্কা কাটিয়ে শুক্রবার ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে দলের একাংশ। বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় দলটি।

মূলত আগে থেকে টিকেট না কাটার কারণে দুই দফা তারিখ পরিবর্তন হয় জিম্বাবুয়ে ক্রিকেট দলের। আগের তারা বিসিবিকে জানায় শুক্রবার আসবে দলটি। তাও বেশ কয়েক ভাগে আসবে তারা। এদিন কোচিং স্টাফ ও ক্রিকেটার মিলিয়ে ১৬ সদস্যের একটি দল বাংলাদেশে নামে। বাকিদের আসার কথা আজ রাতেই। রাত দশটায় পৌঁছানোর কথা রয়েছে তাদের।

এদিকে, দেরি করে পৌঁছানোয় প্রস্তুতি ম্যাচটি বাতিল হয় জিম্বাবুয়ে দলের। বিকেএসপিতে শনিবার খেলার বিসিবি একাদশের বিপক্ষে খেলার কথা ছিল দলটির। তবে তার পরিবর্তে আগামীকাল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলন করার সুযোগ পেয়েছে তারা। সোমবার ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে ক্রেমারবাহিনী।

ত্রিদেশীয় সিরিজের জন্য জিম্বাবুয়ে দল: গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, রায়ান মারে, তেন্ডাই চিসুরু, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজার্বানি, ক্রিস্টোফার এমপফু, চেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।

আরটি/

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad