ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ক্যাচে সবার চোখ ছানাবড়া!

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ক্যাচে সবার চোখ ছানাবড়া!

পরিবর্তন ডেস্ক ৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ক্যাচে সবার চোখ ছানাবড়া!

টেস্ট দলে ছিলেন না। ওয়ানডে দলেও নেই। আর এই যে ওয়ানডে দল থেকে বাদ পড়লেন তার পেছনের কারণ নিয়ে প্রকাশ্যে অধিনায়ক স্টিভেন স্মিথ মুখ খুলেছিলেন। আর তা নিয়ে বিতর্কও হয়েছে বেশ। ক্রিস লিনের ইনজুরিতে একটা জায়গা ফাঁকা হলো। কিন্তু তারপরও গ্লেন ম্যাক্সওয়েলের কপালে ওই জায়গাটা জুটল না। ব্যাট-বল হাতে তারপরও নিজেকে প্রমাণ করে যাচ্ছেন বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সের খেলোয়াড়। আর শুক্রবার তো এমন এক ক্যাচ নিলেন যা ধ্রুপদী ক্যাচের স্বীকৃতি পেয়ে গেছে।

 

এই ম্যাচেই কেভিন পিটারসেন-ম্যাক্সওয়েলদের ব্যাটে ভালো রান করেছিল স্টার্স। ডার্বি ছিল মেলবোর্নের। মেলবোর্ন রেনিগেডসের সাথে ছিল খেলা। আর এই ম্যাচের মাধ্যমেই এবারের আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে স্টার্স। তলানি থেকে সামান্য উঠে আট দলের মধ্যে এখন ৭ তারা। যদিও সেমি ফাইনালে খেলার আশা বেঁচে নেই বলতে গেলে।

কিন্তু ম্যাক্সওয়েলের মাঝে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে আরো ভালো করার জেদটা খুব প্রকাশ পাচ্ছে। নির্বাচকরা নিশ্চয়ই দেখছেন। ১৬ রানে ৩১ রান করেছেন। হার মানেননি। দলকে শেষে নিজেই টেনে নিয়ে গেছেন। কিন্তু মূল আলোচনা মেলবোর্ন রেনিগেডস ব্যাটিংয়ে নামলে।

১৬৮ রানের টার্গেট তাড়া করছিল রেনিগেডস। আর ঘটনাটা চতুর্থ ওভারের। পেসার জ্যাকসন কোলম্যান বল করলেন। রেনিগেডস ব্যাটসম্যান টিম লুডম্যানের কাটটা ছিল খুব শক্তি নিয়ে। পয়েন্টের ফিল্ডার ম্যাক্সওয়েলের দিকে বুলেটের গতিতে উড়ে গেল বল, একটু ওপর দিয়ে। লাফিয়ে ডান হাতে কোনো মতে ঠেকালেন। বল মুহূর্তে থেমে উড়ে পড়ছে সামনে। তখন সামনে ঝাঁপিয়ে পড়ে দুই হাতে সেই বলটা লুফে নিয়ে মাটিতে পড়লেন ম্যাক্সওয়েল। তারপর তার উল্লাস। তাকে ঘিরে উল্লাস। এমন ক্যাচ তো আর রোজ রোজ দেখা যায় না!

ক্যাট

 
.



আলোচিত সংবাদ