নাটোর বিজয় দিবস হকির ফাইনালে সিপাইপাড়া

ঢাকা, রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ | ৭ মাঘ ১৪২৪

নাটোর বিজয় দিবস হকির ফাইনালে সিপাইপাড়া

নাটোর প্রতিনিধি ৮:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৭

print
নাটোর বিজয় দিবস হকির ফাইনালে সিপাইপাড়া

নাটোরে বিজয় দিবস হকি টুর্নামেন্টের দ্বিতীয় সেমি ফাইনালে রাজশাহীর সিপাইপাড়া স্পোর্টিং ক্লাব ৬-০ গোলে উপশহর স্পোর্টিং ক্লাবে হারিয়ে ফাইনালে উঠেছে। এই খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন সিপাইপাড়া স্পেটিং ক্লাবের নাঈম। ৩১ ডিসেম্বর ফাইনালে তাদের প্রতিপক্ষ নাটোর হকি দল।

শুক্রবার বিকেল তিনটায় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে দাপটের সঙ্গে খেলে প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় সিপাইপাড়া স্পোর্টিং ক্লাব। ম্যাচের দ্বিতীয়ার্ধে নেমে আরো দুটি গোল করে তারা। পুরো ম্যাচে একটিও গোলের দেখা পায়নি উপশহর স্পোর্টিং ক্লাব।

রাজশাহীর সিপাইপাড়া স্পেটিং ক্লাবের অধিনায়ক কৃষ্ণ কুমার বলেছেন, ফাইনালে তাদের প্রতিপক্ষ নাটোর হকি দল খুবই শক্ত প্রতিপক্ষ। তবে তিনি আশাবাদী, ফাইনাল জিতে তার দলই শিরোপা জিতবে। সেজন্য তারা কঠোর অনুশীলন করছেন বলেও জানান তিনি।

খেলা দেখতে আসা দর্শক গোলাম গাউস জানিয়েছেন, নাটোরে এক সময় অনেক খেলাই হতো। কিন্তু হকি খেলার কোন চল ছিল না। বেশ কয়েক বছর ধরে অন্যান্য খেলার সাথে হকি খেলাও বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল জানিয়েছেন, নাটোরে এক সময় হকি খেলার কোন খেলোয়াড় পাওয়া যেত না। দলকে আরো উন্নত করতে ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিএল/পিএ/ক্যাট

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad