অস্ট্রেলিয়ায় ওয়ানডে খেলবেন স্টোকস-হেলস

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

অস্ট্রেলিয়ায় ওয়ানডে খেলবেন স্টোকস-হেলস

পরিবর্তন ডেস্ক ৪:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৭

print
অস্ট্রেলিয়ায় ওয়ানডে খেলবেন স্টোকস-হেলস

ব্রিস্টলে নাইটক্লাবে মারামারি করে অ্যাশেজ দল থেকে বাদ পড়েছিলেন ইংল্যান্ডের টেস্ট সহ-অধিনায়ক বেন স্টোকস। সেই ঘটনায় তার সঙ্গী সতীর্থ অ্যালেক্স হেলসও ছিলেন না অ্যাশেজ দলে। পুলিশি তদন্ত চলায় দলে জায়গা হারিয়েছিলেন স্টোকস। প্রথম দুটি টেস্ট হারার পর তাকে ইংলিশ অ্যাশেজ দলে ফেরানোর রব উঠছে অনেক জায়গা থেকেই। তবে বৃহস্পতিবার ঘোষিত অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ পরবর্তী পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের ১৬ জনের দলে রাখা হয়েছে স্টোকস ও হেলস দুজনকেই।

.

ব্রিস্টলের ঘটনায় এখনও তদন্ত করছে পুলিশ। তাই স্টোকসের ভাগ্যে কি আছে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ইংল্যান্ড দলের নির্বাচকেরা জানিয়েছেন তাদের উপর নির্দেশ ছিল সবচেয়ে শক্তিশালী দল নির্বাচনের। তারা তাই করেছেন। চলতি সপ্তাহের শুরুতে হেলসকে সব ধরণের তদন্ত কার্যক্রম থেকে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আর ইংলিশ দলের কোচ ট্রেভর বেইলিস বলেছেন স্টোকসের ফিরে আসা দলে কিছুটা কৌতুকের উদ্রেক করবে বৈকি।

২০১৮ সালের ১৪ জানুয়ারি মেলবোর্নে শুরু হবে দু'দলের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।

ইংল্যান্ড দল (১৬ সদস্য) : এওইন মরগান (অধিনায়ক), মঈন আলি, জোনাথন বেয়ারেস্টো, জেক বল, স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রাশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

এসএম

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad