দলে ফিরলেন মুরালি বিজয়

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ৭ অগ্রহায়ণ ১৪২৪

দলে ফিরলেন মুরালি বিজয়

পরিবর্তন ডেস্ক ৬:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৭

print
দলে ফিরলেন মুরালি বিজয়

ভারতের টেস্ট দলের ওপেনিংয়ের জায়গাটা দিন দিন বেশ মজার হয়ে উঠেছে। এমনিতে দলটা বিশ্বের এক নম্বর। আর এখন বিরাট কোহলির দলের একটি পজিশন কোনো কারণে কেউ হারালে তার ফিরে আসা আরো কঠিন হয়ে যাচ্ছে। তবে মুরালি বিজয়ের বিষয়টা পুরোপুরি তেমন না। প্রতিষ্ঠিত ওপেনিং ব্যাটসম্যান। কিন্তু তার মনেও নিশ্চয়ই শঙ্কা বাজে। ওই পজিশনটা এখনো বিজয়ের নামেই আছে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ সিরিজটা কবজির ইনজুরির কারণে মিস করেছেন। সামনে দেশের মাটিতে সিরিজ। প্রথম দুই টেস্টের জন্য ঘোষিত দলে ফিরেছেন বিজয়।

.

 

অভিনব মুকুন্দ বেশ ভালোই খেলেন। কিন্তু ওই যে পজিশনের ঝামেলা। তাকে তাই বাদ দিতে হয়েছে নির্বাচকদের। ৩৩ বছরের বিজয় ইংল্যান্ডে অস্ত্রোপচার করিয়েছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা ৪ টেস্টের সিরিজের পর। জুলাই-আগস্টে তাই শ্রীলঙ্কার মাটিতে জেতা ৩-০ এর টেস্ট সিরিজটায় খেলা হয়নি। বিজয়ের সাথে ওপেনিংয়ে থাকছেন লোকেশ রাহুল। আরেক ওপেনার শিখর ধাওয়ান ১৬ সদস্যের দলের রিজার্ভ ওপেনার হিসেবে থাকছেন।

তিন টেস্টের সিরিজের প্রথম ম্যাচটি ১৬ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হবে। দ্বিতীয় ও তৃতীয় টেস্ট যথাক্রমে নাগপুর ও দিল্লিতে। বিরাট কোহলি বিশ্রাম চেয়েছেন। তবে টেস্ট সিরিজটা খেলে বিশ্রামে যাবেন বলে ধারণা করা হচ্ছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের প্রথম দুই টেস্টের দল : বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদিপ যাদব, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার।

ক্যাট

 

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad