বিশ্ব একাদশের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রহায়ণ ১৪২৪

বিশ্ব একাদশের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

পরিবর্তন ডেস্ক ৭:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৭

print
বিশ্ব একাদশের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

বিশ্ব একাদশের জিততেই হবে। আবার এই ম্যাচেও পাকিস্তান জিতলে সিরিজের উত্তেজনা শেষ হয়ে যায়। প্রথম ম্যাচটি স্বাগতিকরাই মঙ্গলবার জিতে ১-০ তে লিড নিয়েছে। বুধবার শুরু হতে যাওয়া ম্যাচটা জিতলেই এক খেলা হাতে রেখে সিরিজ তাদের। দর্শকে ঠাসা লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। ৪১ বছর বয়সী ইংল্যান্ডের সাবেক অধিনায়ক পল কলিংউড এই ম্যাচ খেলছেন।

.

বিশ্ব একাদশের অধিনায়ক দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসি। তার কথা হলো, এই ম্যাচে জিততেই হবে। বিশ্বের বড় বড় তারকা নিয়ে তৈরি তার দল। যেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তামিম ইকবাল। ড্যাশিং এই ওপেনিং ব্যাটসম্যান প্রথম ম্যাচে ভালো করতে পারেননি। ১৮ রান করে আউট হয়েছিলেন বড় টার্গেটের পেছনে ছোটার শুরুতে। শেষে লক্ষ্যটা নাগালের বাইরে চলে যায়। আর ফেরা হয়নি বিশ্ব একাদশের।

পাকিস্তানের দর্শকরা প্রবল আগ্রহ নিয়ে স্টেডিয়ামে আসছেন। আন্তর্জাতিক ক্রিকেট দেখেন না নিজের মাটিতে। সেই ২০০৯ সাল থেকে তাদের ঘর থেকে আন্তর্জাতিক ক্রিকেট নির্বাসনে। এখন তা ফেরানোর প্রক্রিয়ার উদ্যোগের অন্যতম এই পাকিস্তান-বিশ্ব একাদশ ৩ টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ।

পিচ রিপোর্টে বলা হয়েছে গেলো ম্যাচের চেয়ে এদিন উইকেট কিছুটা শুকনো। তার মানে রান তো আসবেই। পরে যে দল ব্যাট করবে তাদেরই জয়ের সম্ভাবনা সেই ক্ষেত্রে বেশি থাকবে। যদিও এই স্টেডিয়ামে প্রথম ম্যাচে পরে ব্যাট করেছিল বিশ্ব একাদশই। আগে ব্যাট করে পাকিস্তান ৫ উইকেটে তুলেছিল ১৯৭ রান। আর তা তাড়া করতে নেমে ৭ উইকেটে ১৭৭ রানে থামতে হয়েছিল বিশ্ব একাদশকে।

ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad