তামিমকে ছাড়াই মিরপুরে অনুশীলন শুরু

ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮ | ৮ ফাল্গুন ১৪২৪

তামিমকে ছাড়াই মিরপুরে অনুশীলন শুরু

পরিবর্তন প্রতিবেদক ৭:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

print
তামিমকে ছাড়াই মিরপুরে অনুশীলন শুরু

চট্টগ্রামে এক সপ্তাহের ক্যাম্প শেষে রোববার থেকে আবার ঢাকায় অনুশীলন শুরু করেছে টাইগার দল। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ফিরতি অনুশীলন পর্বের প্রথম দিনের মাঠে ছিলেন না দেশসেরা ওপেনার তামিম ইকবাল। চট্টগ্রাম থেকে নিয়ে আসা ইনজুরির কারণে অনুশীলনে যোগ দিতে পারেননি তিনি। সেখানে ড্রেসিং রুমের দরজার কাচের ওপর রাগ ঝাড়তে গিয়ে তামিমের পেটে ৪টি সেলাই পড়েছে। এখন বিশ্রামে তাই। সিপিএল খেলতে যাওয়ার কারণে অনুশীলনে স্বাভাবিকভাবেই ছিলেন না সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ।

এদিন দুপুর থেকেই খেলোয়াড়রা এসে রিপোর্ট করেন। এরপর পেসারদের আলাদা ক্লাস নিলেনন পেস বোলিং কোচ ক্যারিবিয়ান কিংবদন্তি কোর্টনি ওয়ালশ। অন্য পাশে ব্যাটসম্যানদের নিয়ে কাজ করেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও ব্যাটিং কোচ মার্ক ও’নিল। এরপর খেলোয়াড়দের নিয়ে ফিল্ডিং অনুশীলন করান সহকারী রিচার্ড হ্যালসল। এ সময় তার সঙ্গে ছিলেন ট্রেনার মারিও ভিল্লাভারায়েনও।  

টাইগারদের এ ক্যাম্প চলবে আগামী ১৯ আগস্ট পর্যন্ত। রোববার দুপুর ২টায় অনুশীলন শুরু হলেও সোমবার শুরু হবে সকাল ১০টা থেকে। এরপর মঙ্গলবার বিশ্রামে থাকবে তারা। ১৬ ও ১৭ আগস্ট খেলোয়াড়রা দুই ভাগ হয়ে দুই দিনের অনুশীল ম্যাচ খেলবেন। এরপর শুক্রবার আবার বিশ্রাম।  

আগামী ১৮ আগস্ট অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ঢাকায় পা রাখার কথা রয়েছে। এরপর ২২ আগস্ট থেকে বিসিবি একাদশের বিপক্ষে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে তারা। এরপর ২৭ আগস্ট থেকে শেরে বাংলায় শুরু হবে দুই টেস্টের এ সিরিজ।

আরটি/ক্যাট

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad