ক্রিকেট কার্যক্রমের জন্য ডট ক্রিয়েটের এশিয়ান অ্যাওয়ার্ড

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ | ৩ কার্তিক ১৪২৪

ক্রিকেট কার্যক্রমের জন্য ডট ক্রিয়েটের এশিয়ান অ্যাওয়ার্ড

পরিবর্তন ডেস্ক ৪:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

print
ক্রিকেট কার্যক্রমের জন্য ডট ক্রিয়েটের এশিয়ান অ্যাওয়ার্ড

২০১৬ সালে দেশের সর্ববৃহৎ ক্রিকেট প্রতিভা অন্বেষণ কার্যক্রম “গাজী টায়ারস্ ক্রিকেটার্স হান্ট” সফলভাবে সম্পন্ন করায় “ওয়াও অ্যাওয়ার্ডস্ এশিয়া-২০১৭” অর্জন করেছে অ্যাডভারটাইজিং এজেন্সি ডট ক্রিয়েট লিঃ। এশিয়ার স্বনামধন্য এই মার্কেটিং কমিউনিকেশন অ্যাওয়ার্ড ২০১৭ এ ডট ক্রিয়েট লিঃ বাংলাদেশের একমাত্র প্রতিনিধি।

এক্সপেরিয়েনশিয়াল মার্কেটিং গ্রুপ এর “বেস্ট ইন্টিগ্রেটেড মিডিয়া ক্যাম্পেইন অফ দ্যা ইয়ার” ক্যাটাগরিতে ব্রোঞ্জ পদক অর্জন করেছে তারা। গাজী টায়ার ক্রিকেটার্স হান্ট কে নিয়ে মার্কেটিং এর সর্বক্ষেত্রে বিশেষ পারদর্শিতার জন্য এই সম্মাননা দেয়া হয় বলে জানিয়েছে ওয়াও অ্যাওয়ার্ডস্ কর্তৃপক্ষ। গাজী টায়ারস্ এর উদ্যোগে এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর সহযোগিতায় গত বছর সারাদেশব্যাপী এই কার্যক্রম পরিচালিত হয়।

এই উপলক্ষে গত ১২ই আগস্ট, ২০১৭ গাজী গ্রুপ এর প্রধান কার্যালয়ে আনন্দঘন পরিবেশে একত্রিত হয় গাজী গ্রুপ ও ডট ক্রিয়েট প্রতিনিধি দল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজী গ্রুপ এর ডিএমডি গাজী গোলাম আশরিয়া, এক্সিকিউটিভ ডিরেক্টর এম সালাহ উদ্দিন চৌধুরী, ডট ক্রিয়েট এর সিইও আল রাশেদ প্রধান, সিওও মাসুদ রানা আলমগির, সিএফও সৈয়দ নাফিসা রেজা বর্ষা এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদ বিজ্ঞপ্তি।

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad