পাকিস্তানের আপত্তিতে ভারত থেকে মালয়েশিয়ায় যুব এশিয়া কাপ

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

পাকিস্তানের আপত্তিতে ভারত থেকে মালয়েশিয়ায় যুব এশিয়া কাপ

পরিবর্তন ডেস্ক ৬:২১ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

print
পাকিস্তানের আপত্তিতে ভারত থেকে মালয়েশিয়ায় যুব এশিয়া কাপ

ভারতে নয়, আগামী নভেম্বরে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট অনুষ্ঠিত হবে মালয়েশিয়ায়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) আপত্তিতে ভারত থেকে এবারের যুব এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট সরিয়ে নিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। কলম্বোতে এসিসির দুই দিনের বৈঠকের প্রথম দিন শনিবার এই সিদ্ধান্ত এসেছে। এসিসির কাছ থেকে অবশ্য ঘোষণাটা এখনো আসেনি।

পাকিস্তানের প্রভাবশালী সংবাদপত্র ডন এই খবর দিয়েছে। তারা জানিয়েছে তাদের এই সংবাদ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডেরই সূত্র। বোর্ডের নতুন চেয়ারম্যান নাজাম শেঠি কলম্বোতে বৈঠকে আছেন। মূলত পাকিস্তানের আপত্তিতেই এশিয়া কাপ ভারত থেকে সরিয়ে নিল এসিসি। বাঙালুরুতে হওয়ার কথা ছিল এই আসর।

ভারতের সাথে দ্বিপাক্ষিক আন্তর্জাতিক সিরিজ নিয়ে অনেক দিন ধরেই দ্বন্দ্বে আছে পাকিস্তান বোর্ড। এছাড়া কিছুদিন ধরে পাকিস্তানি দলকে ভারতের ভিসা দেওয়ার ক্ষেত্রেও বিতর্ক সৃষ্টি হয়েছে। সব মিলিয়ে পাকিস্তান বোর্ড জানিয়েছিল, এসিসির বৈঠকে ভারত থেকে অন্য কোথাও তারা অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ সরিয়ে নেওয়ার দাবি জানাবে। নিরাপত্তার কথা বলে তারা নিরপেক্ষ ভেন্যুতে যুব এশিয়া কাপ অনুষ্ঠিত করার দাবি জানাচ্ছিল।

ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad