৫ আগস্ট মাঠে ফিরছেন রুবেল

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭ | ৫ আশ্বিন ১৪২৪

৫ আগস্ট মাঠে ফিরছেন রুবেল

পরিবর্তন প্রতিবেদক ৪:৩৭ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
৫ আগস্ট মাঠে ফিরছেন রুবেল

ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে গিয়ে এক অদ্ভুতুরে এক ইনজুরিতে পড়েছিলেন পেসার রুবেল হোসেন। সেমি ফাইনালে ভারতের বিপক্ষে ম্যাচের পরের ঘটনা। টিম মিটিং শেষে হোটেলে ফেরার পর রুমে ঢুকতে গিয়ে দরজায় ধাক্কা খান জোরে। সেই ধাক্কায় রুবেলের বাঁ চোখ আর কানের মাঝখানের হাড়ই কিছুটা সরে যায়। তাই দেশে ফিরেই গেল ২১ জুন অস্ত্রোপচার করাতে হয় রুবেলকে। এরপর থেকে বিশ্রামে আছেন তিনি। চলমান জাতীয় ক্যাম্পে যোগ দিতে পারেননি। তবে আগামী ৫ আগস্ট থেকে রুবেল আবার অনুশীলনে পুরোপুরি নেমে পড়তে পারবেন বলে আশা করছেন বিসিবির সহকারী চিকিৎসক মুনিরুল আমিন হাওলাদার।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে রুবেলের ইনজুরির বর্তমান অবস্থা নিয়ে বিসিবির সহকারী চিকিৎসক সোমবার জানালেন, ‘মুখে একটা জায়গমেটিক বোন আছে, ওখানে একটা ফ্র্যাকচার হয়েছে রুবেলের। সেখানে অপারেশন হয়েছে। এর মধ্যে চার সপ্তাহের কাছাকাছি হয়ে গেছে। চার সপ্তাহ পর ধীরে ধীরে সে লোয়ার বডি থেকে রিহ্যাব প্রোগ্রাম শুরু করবে। ৬ সপ্তাহ পর পূর্ণ অনুশীলন শুরু করতে পারবে। আমরা আশা করছি ৫ আগস্ট সে শুরু করতে পারবে।’

অস্ত্রোপচারের দুইদিন পরই বাসায় ফিরেছেন রুবেল। এরপর থেকেই বিশ্রামে আছেন তিনি। অনাকাঙ্ক্ষিত এ ইনজুরিতে পড়ে এবার ঈদের সময় গ্রামের বাড়ি বাগেরহাটে পরিবারের কাছেও যেতে পারেন নি তিনি। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গত ১০ জুলাই থেকে শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। সেখানেও নেই রুবেল। তবে আগামী সপ্তাহ থেকে রিহ্যাব প্রোগ্রাম শুরু করবেন জাতীয় দলে সম্প্রতি আবার বেশ নিয়মিত হয়ে ওঠা রুবেল।

 

আরটি/ক্যাট

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad