সানি লিওনের 'লায়লা' নাচ নেচে গেইলের চ্যালেঞ্জ!

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ৭ অগ্রহায়ণ ১৪২৪

সানি লিওনের 'লায়লা' নাচ নেচে গেইলের চ্যালেঞ্জ!

পরিবর্তন ডেস্ক ২:৪২ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
সানি লিওনের 'লায়লা' নাচ নেচে গেইলের চ্যালেঞ্জ!

নাচতে খুব ভালোবাসেন ক্রিস গেইল। নাচাতেও ভালোবাসেন। সে দুই অর্থেই বলা যায়। এই যেমন বিজয় উদযাপনের জন্য ক্যারিবিয়ান বিস্ফোরক ব্যাটসম্যান কতো নাচই না মাঠে নেচে আরো জনপ্রিয় করেছেন। আবার ভয়ঙ্কর সব বোলারদের অনায়াসে পিটিয়ে তুলোধুনো করে নাচিয়ে ছাড়েন। তো এবার পার্টি প্রিয় গেইল নতুন কাণ্ড করলেন। বলিউড অভিনেত্রী সানি লিওনের সাম্প্রতিক আইটেম সং 'লায়লা ম্যায় লায়লা' নাচের সাথে টেক্কা দিলেন গেইল। সেই সাথে ঘোষণা দিয়েছেন, তার মতো করে নাচতে পারলে তাকে ৫০০০ মার্কিন ডলার পুরস্কারও দেবেন। সেই চ্যালেঞ্জ গেইলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিন্তু নিতে ঝাঁপিয়ে পড়েছে অসংখ্য নারী-পুরুষ!

.

'লায়লা ম্যায় লায়লা' রিমিক্সে নেচেছেন সানি। এই গানটি আটের দশকে কুরবানি মুভির। অল-টাইম সং এর তালিকায় উঠে যাওয়া ওই গানের সাথে নেচেছিলেন জিনাত আমান। ফিরোজ খান ও আমজাদ খান ছিলেন সাথে। আর রইস মুভিতে শাহরুখ খানকে মজাতে ও ভজাতে 'লায়লা' হয়ে ওঠা সানির।

ভারতের সংস্কৃতির সাথে খুব করে মিলে যাওয়া গেইল এই সময়ের আলোচিত এই আইটেম গানে সানির ড্যান্স মুভের মতো করতে চেষ্টা করেছেন। তবে ব্যাটিংয়ের সময় হাত যেমন চলে বেশি, ফুটওয়ার্ক সামান্যই, এখানেও তাই। কিন্তু হাত, কোমর দোলানো আর এক্সপ্রেশনে গেইল কিন্তু নেহাত মন্দ নাচেননি!

আর এই 'লায়লা' বলিউড নাম্বারের সাথে নিজের নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে এটাকে হ্যাশট্যাগ ক্রিস গেইল ড্যান্স চ্যালেঞ্জ নাম দিয়েছেন গেইল। সেখানে লিখেছেন, 'সেরাকে আমি ৫০০০ ডলার পুরস্কার দেবো। লেডিস, তোমরাও চ্যালেঞ্জটা নিতে পারো...ভিডিওটা এখানে দিলাম যাতে আমার মতো করে তোমরা নেচে দেখাতে পারো। আমার এই পেজেই সেরা ৫ ভিডিও প্রকাশ করবো। দর্শকরাই বিজয়ী ঠিক করবে। হ্যাশট্যাগ দিতে ভুলো না কিন্তু! ২৪ তারিখে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।'

তো দেখা যাচ্ছে গেইলের এই পোস্টে এর মধ্যে প্রায় দেড় লাখ লাইক, অসংখ্য কমেন্ট। আর তার মতো করে নেচে পাঠানো ভক্তদের ভিডিও তো একের পর এক পেয়েই যাচ্ছেন। আপনিও গেইলের চ্যালেঞ্জটা নিতে চান নাকি? তাহলে নিচের ভিডিও দেখে প্র্যাকটিস শুরু করে ভিডিও করে পাঠানোর প্রক্রিয়াটা শুরু করে দিতেই পারেন!

ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad