মুশফিকের পাশে দাঁড়ালো কোয়াব

ঢাকা, শুক্রবার, ২১ জুলাই ২০১৭ | ৬ শ্রাবণ ১৪২৪

মুশফিকের পাশে দাঁড়ালো কোয়াব

পরিবর্তন প্রতিবেদক ২:৪০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
মুশফিকের পাশে দাঁড়ালো কোয়াব

বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমকে অসম্মান করে কদিন আগে সংবাদ মাধ্যমে বক্তব্য দিয়েছেন বিপিএলের দল বরিশাল বুলস এর কর্ণধার এম এ আউয়াল চৌধুরী ভুলু। যিনি বিসিবি’র (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) একজন অন্যতম পরিচালক। বিপিএলের সর্বশেষ মৌসুমে মুশফিক বরিশাল বুলসের হয়ে খেলেছিলেন। কিন্তু সেই আসরে মুশাফিকের কমিটমেন্ট, শৃঙ্খলা এবং অধিনায়কত্বের সমালোচনা করেন ভুলু। যা চোখে জল ঝরিয়েছে ছেড়েছে মুশফিকের। এমন ঘটনায় ভুলুর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের সংগঠন কোয়াব (ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ)। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোয়াব তাদের প্রতিবাদ প্রকাশ করেছে। 

কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সম্প্রতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর অন্যতম ফ্রাঞ্চাইজি বরিশাল বুলস এর কর্ণধার এম এ আউয়াল চৌধুরী ভুলু বাংলাদেশ ক্রিকেট দলের টেষ্ট অধিনায়ক মুশফিকুর রহীম এর বিরুদ্ধে সংবাদমাধ্যমে অসম্মানজনক ও অযাচিত বক্তব্য উপস্থাপন করেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন সম্মানিত পরিচালকের কাছ থেকে আসা এ ধরণের বক্তব্য অত্যন্ত অনভিপ্রেত। ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এ ধরণের বক্তব্যের প্রতি তীব্র প্রতিবাদ জানাচ্ছে।’

মুশফিককে নিয়ে অপ্রত্যাশিত সেই বক্তব্যে বিস্মিত বিসিবি ও  বিপিএল কর্তৃপক্ষও। বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক এম এ আউয়াল চৌধুরী ভুলুকে বহিস্কার করা হতে পারে বলেও জানিয়েছেন। তাকে শোকজ করা হবে বলেও জানান তিনি। এ নিয়ে সংবাদ মাধ্যমে কথাও বলেন ইসমাইল হায়দার মল্লিক। কোয়াব তাই বিপিএল গভর্নিং কাউন্সিলকে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছে।

আরটি/টিএআর/ক্যাট

আরো পড়ুন : বিপিএল কাঁদিয়ে ছাড়লো মুশফিককে

print
 

আলোচিত সংবাদ