টুইট করে ট্রলের শিকার উমর আকমল

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ ১৪২৪

টুইট করে ট্রলের শিকার উমর আকমল

পরিবর্তন ডেস্ক ১২:২৬ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
টুইট করে ট্রলের শিকার উমর আকমল

উমর আকমলের সময়টা এখন দুঃসহ যন্ত্রনায় ঘেরা। কদিন আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে সুযোগ পেয়েছিলেন। কিন্তু টুর্নামেন্টটা খেলা হয়নি তার। ফিটনেস টেস্টে উতরাতে না পারায় তাকে ইংল্যান্ড থেকে দেশে ফিরত পাঠিয়ে দিয়েছিল টিম ম্যানেজম্যান্ট। এমনকি কদিন আগে পিসিবি’র (পাকিস্তান ক্রিকেট বোর্ড) কেন্দ্রীয় চুক্তিতেও জায়গা হয়নি এক সময়ের নির্ভর যোগ্য এই ব্যাটসম্যানের। বর্তমানে অবশ্য ইংল্যান্ডে অবস্থান করছেন আকমল। ফিটনেস ফিরে পেতে সেখানেই চালিয়ে যাচ্ছেন লড়াই। যার কিছু ভিডিও কদিন আগে  টুইটও করেছেন তিনি। তবে টুইটারে একটি ছবি পোস্ট করে  রিতিমত ট্রলের শিকার হয়েছেন এই পাকিস্তানি ক্রিকেটার।

.

কদিন আগে আকমলের টুইট করা ভিডিও গুলোতে দেখা যায় ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তিনি। আবার রিতিমত বক্সারের বেশেও দেখা গেছে তাকে। ক্রিকেট ছেড়ে আপাতত তার বক্সার হয়ে যাওয়ার মূলেও ওই ফিটনেস ফিরে পাওয়া। বিপত্তিটা বেঁধেছে অবশ্য এর দিন তিনের পর। যখন নতুন একটি ছবি পোস্ট করলেন আকমল। যেখানে, একটি বেন্টলি কারের পাশে বেশ ফিটফাট বেশেই দাড়িয়ে পাকিস্তান ক্রিকেটার। যার ক্যাপশনে লিখেছেন- ‘কঠোর পরিশ্রমের পর লন্ডন উপভোগ করছি।’ আর এতেই সাধারণ দর্শকদের ট্রলের শিকার আকমল। আকমলকে রিতীমত উপহাসের পত্র বানিয়ে ছেড়েছেন সাধারণ দর্শকারা।

 


একজন লিখেছে, ‘তুমি ব্রেন্টলি কেনার টাকা কোথায় পেলে? আমার মনে হয় অন্য কারো গাড়ির পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছ।’ খোঁচা দিয়ে একজন লিখেছেন, ‘আমাকে শুধু বলো, কেন তুমি কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পেলে না?’ আবার এমনও কমেন্ট করেছেন একজন, ‘ম্যাঙ্গো ম্যান! পাকিস্তান দলে তোমার ভবিষ্যত নেই। একজন টেক্সি ড্রাইভার হিসেবে চাকরির জন্য পরিশ্রম করতে পারো। এখন দলে সুযোগ পাওয়ার যোগ্য তুমি নও!!’

আকমল তার টুইটে কমেন্ট করে দর্শকদের নেতিবাচক মন্তব্য করতে অনুরোধ করলেও দর্শকরা মানেন নি। ২৭ বছর বয়সী আকমল পাকিস্তানের হয়ে ১৬টি টি-টুয়েন্টি, ১৬৬টি ওয়ানডে ও ৮২টি টি-টুয়েন্টি খেলেছেন আকমল।

টিএআর

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad