মিসবাহদের সাথে বাহরাইন মাতাচ্ছেন আশরাফুল

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ ১৪২৪

মিসবাহদের সাথে বাহরাইন মাতাচ্ছেন আশরাফুল

পরিবর্তন প্রতিবেদক ৯:১৬ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
মিসবাহদের সাথে বাহরাইন মাতাচ্ছেন আশরাফুল

বাহরাইনের জাতীয় দিবস উপলক্ষ্যে এক প্রদর্শনী টি-টোয়েন্টি ম্যাচে টানা দ্বিতীয়বারের মত খেলতে গেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। বৃহস্পতিবার রাতেই বাহরাইনে পৌঁছেছেন তিনি। সেখানে পৌঁছে মিসবাহ-আফ্রিদি-রাজ্জাকদের সঙ্গে শুক্রবার প্রদর্শনী ম্যাচে মাঠে নামেন টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান। আর রিফায় হচ্ছে ম্যাচটি।

.

প্রদর্শনী ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে বাহরাইন ন্যাশনাল স্টেডিয়ামে। আশরাফুলের সাথে খেলছেন এশিয়ার বেশ কয়েকজন সেলিব্রেটি। যার মধ্যে আছেন পাকিস্তানের পেসার সোহেল তানভীর, সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক ও রানা নাভিদুল হাসান, ওপেনিং ব্যাটসম্যান ইমরান নাজির, অল-রাউন্ডার শহীদ আফ্রিদি এবং সদ্য অবসরে যাওয়া টেস্ট অধিনায়ক মিসবাহ-উল হকও।



শুধু পাকিস্তানী ক্রিকেটারই নয়। প্রদর্শনী ম্যাচটি খেলার জন্য আরও ডাক পেয়েছেন ভারতীয় পেসার শান্তাকুমারা শ্রীশান্ত ও অলরাউন্ডার ইরফান পাঠান। এছাড়াও আছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার মারলন স্যামুয়েলস ও  শ্রীলঙ্কার সাবেক ওপেনার তিলকারত্নে দিলশান।

আশরাফুলের সঙ্গে এ ম্যাচে আমন্ত্রণ পেয়েছিলেন বাংলাদেশের দলের এক সময়ের নিয়মিত পেসার মোহাম্মদ শরীফ। তবে শনিবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচ থাকায় যেতে পারেননি তিনি। তার উপর আগের ম্যাচে আবাহনী লিমিটেডের সঙ্গে বড় ব্যবধানে হেরে সুপার সিক্স অনিশ্চিত হয়ে গেছে শরীফের দল লিজেন্ডস অব রূপগঞ্জের। তাই শরীফকে ছেড়ে দেওয়ার ঝুঁকি নেয়নি ক্লাবটি।



লিগে আশরাফুলের দল কলাবাগান ক্রীড়া চক্রের পরের ম্যাচ রোববার। তাই একদিন বাড়তি সময় পেয়েছেন তিনি। এ সুযোগেই প্রদর্শনী ম্যাচ খেলতে গেলেন বাহরাইনে। সেখানে আফ্রিদির দলের হয়ে খেলতে নামেন আশরাফুল। বিসিবি থেকে এনওসি (অনাপত্তিপত্র) নিয়েই বাহরাইন গিয়েছেন সাবেক এ অধিনায়ক।



উল্লেখ্য, বাহরাইনে গত বছরও প্রদর্শনী ম্যাচ খেলতে গিয়েছিলেন আশরাফুল। এছাড়াও কয়েক মাস আগে কাতারে একটি প্রদর্শনী ম্যাচ খেলে এসেছেন তিনি। সেবার তার সাথে ছিলেন শরীফ ও ইলিয়াস সানি। আশরাফুল গিয়েছিলেন স্ত্রী-সন্তান নিয়ে। এবার বাহরাইনে তিনি একা। তবে মাঠে সাথে কিংবদন্তিরা।

আরটি/ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad