মুম্বাইয়ের বিপক্ষে শুরুতেই চাপে কলকাতা

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | ৪ কার্তিক ১৪২৪

আইপিএল ২০১৭

মুম্বাইয়ের বিপক্ষে শুরুতেই চাপে কলকাতা

পরিবর্তন ডেস্ক ৯:০৬ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
মুম্বাইয়ের বিপক্ষে শুরুতেই চাপে কলকাতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারে শুক্রবার মাঠে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। বেঙালুরুর এম চিন্নস্বামী স্টেডিয়ামে টস জিতেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন গৌতম গম্ভীরের কলকাতাকে। এই ম্যাচের জয়ী দল রোববারের ফাইনালে মুখোমুখি হবে রাইজিং পুনে সুপারজায়ান্টের।

তবে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বেশ চাপে পড়েছে কলকাতা। মুম্বাইয়ের বোলাররা এরই মধ্যে তুলে নিয়েছেন ৩টি উইকেট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কলকাতার সংগ্রহ ৬ ওভারে ৩ উইকেটে ২৫ রান। উইকেটে আছেন গম্ভীর ৭ ও ইশাঙ্ক জাজ্ঞি ০ রানে। সাজঘরে ফিরেছেন ভয়ঙ্কর ক্রিস লিন (৪), সুনিল নারিন (১০) ও রবিন উথাপ্পা (১)। লিন ও উথাপ্পার মূল্যবান উইকেট দুটি পেয়েছেন মুম্বাইয়ের পেসার জসপ্রিত বুমরাহ। তার মাঝে নারিনের উইকেটটি শিকার করেছেন লেগস্পিনার কর্ন শর্মা।

কলকাতা নাইট রাইডার্স: ক্রিস লিন, সুনিল নারিন, গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা, সুরিয়াকুমার যাদব, ইশাঙ্ক জাজ্ঞি, অঙ্কিত রাজপুত, পিয়ুশ চাওলা, কলিন ডি গ্র্যান্ডহোম, নাথান কোল্টার নাইল, উমেশ যাদব।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ: পার্থিব প্যাটেল, লেন্ডল সিমন্স, রোহিত শর্মা(অধিনায়ক), আম্বাতি রাইডু, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কর্ন শর্মা, মিচেল জনসন, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ।

এসএইচ/ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad