টাইগারদের জন্য গলা ফাটালেন মিস আয়ারল্যান্ড!

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রহায়ণ ১৪২৪

টাইগারদের জন্য গলা ফাটালেন মিস আয়ারল্যান্ড!

পরিবর্তন ডেস্ক ৮:৩৬ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
টাইগারদের জন্য গলা ফাটালেন মিস আয়ারল্যান্ড!

আয়ারল্যান্ডে বসবাস। হয়েছেন মিস আয়ারল্যান্ডও। কিন্তু মাতৃভূমি তো মাকসুদা আখতার প্রিয়তির কাছে সবার আগে। মাশরাফি বিন মুর্তজার টাইগার দল শুক্রবার স্বাগতিক আইরিশদের বিপক্ষে ডাবলিনে যখন মাঠে নামে তখন দর্শকের কাতারে সেলিব্রেটি প্রিয়তি। আইরিশ-বাঙালী সেলিব্রেটি! কিন্তু প্রাণে তার বাংলাদেশ। শরীরে তাই ছিল বাংলাদেশেরই জার্সি। মহা আনন্দ আর উৎসাহে মাশরাফি-মোস্তাফিজদের সমর্থন দিয়ে গেলেন। নানা স্ট্যাটাস দিলেন মাঠ থেকে। নিজের ফেসবুক প্রোফাইল পেজে দিলেন ভিডিও।

.

 মাঠে বসে খেলা দেখছেন, নিজের এমন কিছু ছবি পোস্ট করেছেন প্রিয়তি। ইংরেজিতে স্ট্যাটাসে যা লিখেছেন তার অনুবাদ করলে এমন দাঁড়ায়, 'বাংলাদেশ-আয়ারল্যান্ড ক্রিকেট ম্যাচ!! বাংলাদেশ ক্রিকেট দলকে ধন্যবাদ আজকের ম্যাচ দেখতে আমাকে আমন্ত্রণ জানানোয়। আমি সম্মানিত বোধ করছি। গুড লাক!!'

তা বাংলাদেশ এই ম্যাচে দারুণ পারফর্ম করছে বটে। মোস্তাফিজ-মাশরাফিদের তোপে স্বাগতিক আয়ারল্যান্ডকে মাত্র ১৮১ রানে অল আউট করেছে। ছোটো লক্ষ্যে ব্যাট করতে নেমে বেশ ভালোভাবে এগিয়ে যাচ্ছে টাইগাররা। আর প্রিয়তিও খুব উপভোগ করছেন। শরীরে বাংলাদেশ দলের জার্সি। প্রিয়তি মনে করিয়ে দিয়েছেন সব অবস্থাতে বাংলাদেশকে সমর্থন করে যাবেন তিনি।

ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad