ভিক্টোরিয়াকে হারিয়ে আশরাফুলদের প্রথম জয়

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ | ২ ভাদ্র ১৪২৪

ভিক্টোরিয়াকে হারিয়ে আশরাফুলদের প্রথম জয়

পরিবর্তন প্রতিবেদক ৫:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
ভিক্টোরিয়াকে হারিয়ে আশরাফুলদের প্রথম জয়

নিষেধাজ্ঞা কাটিয়ে চার বছর পর প্রিমিয়ার লিগে ফেরা তার। আগেরবার মাশরাফি বিন মুর্তজা নেতৃত্ব দিয়েছিলেন যে দলকে, সেই কলাবাগানে অধিনায়ক হয়ে ফেরা মোহাম্মদ আশরাফুলের। এবার মাশরাফি পাড়ি জমিয়েছেন রূপগঞ্জে। মাশরাফির অভাব আশরাফুলেই নিশ্চয়ই মেটাতে চায় ক্লাব কর্তিপক্ষ। তবে বাংলাদেশের সাবেক অধিনায়কের হাত ধরে দলটি শুরু একেবারেই বাজে। প্রথম দুই ম্যাচেই হার কলাবাগানের। অবশেষে শুক্রবার নিজেদের তৃতীয় ম্যাচে এসে ভিক্টোরিয়া স্পোর্টিংকে ১০ রানে হারিয়ে জয়ের দেখা পেল আশরাফুলের দল। ভিক্টোরিয়ার এটি টানা তৃতীয় হার।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে আগে ব্যাট করে ভিক্টোরিয়াকে ২৬০ রানের লক্ষ্য দিয়েছিল কলাবাগান। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৫৯ রান দলটির। ফিফটি এলো তিন জনের ব্যাট থেকে। ওপেন করতে নেমে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন জুনিয়র করলেন ৬৩ রান। এরপর তুষার ইমরান তুলে নেন লিগে তার টানা দ্বিতীয় ফিফটি। ৫৬ রান আসে এই ডানহাতির ব্যাট থেকে। এরপর ছয় নম্বরে নেমে ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন মুক্তার আলী। পরে ২ উইকেট নিয়ে ম্যাচ সেরাও হয়েছেন তিনি।

জবাবে শুরুটা ভালো না হলেও এক পর্যায়ে জয়ের আশা জাগিয়েছিল ভিক্টোরিয়া। ষষ্ঠ উইকেট জুটিতে মইনুল ইসলাম ও শফিউল হায়াৎ হৃদয় ১০৯ রান যোগ করলে ম্যাচ জমে উঠে। কিন্তু মইনুল ৭৫ ও শফিউল হায়াৎ ৬৪ রান করে বিদায় নিলে জয় কঠিন হয়ে পড়ে ভিক্টোরিয়ার জন্য। মইনুল ও শফিউল ছাড়াও ওপেনার নাসির উদ্দিন ফারক ৫৮ রান করেন। কলাবাগানের আবুল হাসান রাজু, মুক্তার আলী ও হ্যামিল্টন মাসাকাদজা ২টি করে উইকেট নিয়েছেন।

টিএআর

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad