মোহামেডানকে ১৪২ রানে গুটিয়ে দিলেন আল-আমিন

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট ২০১৭ | ৮ ভাদ্র ১৪২৪

ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৬-১৭

মোহামেডানকে ১৪২ রানে গুটিয়ে দিলেন আল-আমিন

পরিবর্তন প্রতিবেদক ৩:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
মোহামেডানকে ১৪২ রানে গুটিয়ে দিলেন আল-আমিন

আগের ম্যাচে হাঁকিয়েছিলেন অপরাজিত দুর্দান্ত সেঞ্চুরি। শুক্রবার নিলেন ৫ উইকেট। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ব্যাটিং অলরাউন্ডার মোহাম্মদ আল-আমিন জুনিয়র আছেন ফর্মের তুঙ্গে! জাতীয় দলের দরজায় কড়া নাড়তে থাকা আল-আমিনের বোলিং তোপে বিধ্বস্ত হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে তামিম ইকবালের দল গুটিয়ে গেছে মাত্র ১৪২ রানে। জবাবে লিগে টানা তৃতীয় জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমেছে প্রাইম ব্যাংক। এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ৯ ওভারে ২ উইকেটে ৩৭ রান। সাব্বির রহমান ২৪ ও ভারতীয় রিক্রুট উন্মুক্ত চান্দ ১ রানে ব্যাট করছেন।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টসে জিতে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন প্রাইম ব্যাংক অধিনায়ক মেহেদী মারুফ। তবে সাদা-কালোদের ইনিংসের মাঝপথে হানা দেয় বৃষ্টি। ম্যাচের দৈর্ঘ্য কমে আসে ৪১ ওভারে। কিন্তু আল-আমিনের ঘূর্ণিবলে ৩৬.১ ওভারেই শেষ মোহামেডানের ইনিংস। ৬ ওভারে ২৫ রানে ৫ উইকেট নিয়েছেন অফস্পিনার আল-আমিন। তার লিস্ট ‘এ’ ক্যারিয়ারের সেরা বোলিং পারফরম্যান্স।

প্রাইম ব্যাংকের বাকি বোলাররাও কম যাননি। জাতীয় দলের পেসার আল-আমিন হোসেন ২৬ রানে নিয়েছেন ২ উইকেট। রুবেল হোসেন থামিয়ে রেখেছিলেন মোহামেডানের রানের চাকা। ৯ ওভার বল করে মাত্র ১৫ রান দিয়েছেন এই স্পিডস্টার। নিয়েছেন ১ উইকেট। একটি করে উইকেট পেয়েছেন সৌম্য সরকার ও আরিফুল হক।

আগের ম্যাচে কলাবাগান ক্রীড়াচক্রের বিপক্ষে তামিম একাই খেলেছিলেন ১৫৭ রানের স্মরণীয় ইনিংস। কিন্তু প্রাইম ব্যাংকের বিপক্ষে মোহামেডানের এগারজন মিলে করলেন ১৪২ রান!  ঐতিহ্যবাহী দলটির ইনিংসের সর্বোচ্চ ৪৬ রান  আসে অধিনায়ক তামিমের ব্যাট থেকে। এছাড়া বিদেশি রহমত শাহ করেন ২৪ রান। মাত্র ৩৪ রানে শেষ ৭ উইকেট হারায় মোহামেডান।

এসএইচ

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad