অমিতের ‘প্রথম’ সেঞ্চুরিতে খেলাঘরের সংগ্রহ ২৮৮ রান

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৬-১৭

অমিতের ‘প্রথম’ সেঞ্চুরিতে খেলাঘরের সংগ্রহ ২৮৮ রান

পরিবর্তন প্রতিবেদক ১:০৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
অমিতের ‘প্রথম’ সেঞ্চুরিতে খেলাঘরের সংগ্রহ ২৮৮ রান

অমিত মজুমদার ঘরোয়া ক্রিকেট খেলছেন আট বছরের বেশি সময় ধরে। কিন্তু সেঞ্চুরির স্বাদ কখনোই পাননি এই বাঁহাতি ব্যাটসমান। শুক্রবার অবসান হয়েছে তার সেই দীর্ঘ প্রতীক্ষার। ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাবেক ক্রিকেটার। বিকেএসপির চার নম্বর মাঠে তার ১০১ রানের ইনিংসে ভর করে ৮ উইকেটে ২৮৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে জয়হীন খেলাঘর ও পারটেক্স। আগের দুই রাউন্ডেই হেরেছে দুইদল। এ ম্যাচে জয়খরা ঘোচাতে পারবে যে কোন এক দল। সে লক্ষ্যে প্রাথমিক কাজটা বেশ ভালোভাবেই সেরেছে খেলাঘর। টসে হেরে ব্যাটিংয়ে নেমে নাফিস ইকবালের দল তুলেছে ২৮৮ রান। অমিতের সেঞ্চুরিতে। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকাতে অমিত ছিলেন মারমুখী। তার ১০১ রান এসেছে ৮৫ বলে। ৯টি চারের সঙ্গে ৩টি ছয় মেরেছেন তিনি। এছাড়া নাজমুস সাদাত খেলছেন ৫১ বলে ৭৯ রানের ঝড়ো ইনিংস। মাত্র ২টি চার মারলেও তার ইনিংসে ছক্কা ছিল ৬টি!

৬৯ রানে ৩ উইকেট নিয়ে পারটেক্সের সফল বোলার অধিনায়ক জুবায়ের আহমেদ। গেল দুই ম্যাচে পারটেক্সের ব্যাটসম্যানরা সেভাবে জ্বলে উঠতে পারেননি। ঐ দুই ম্যাচে তাদের দলীয় স্কোর যথাক্রমে ৯ উইকেটে ২০৯ ও ৭ উইকেটে ২৩৪ রান। বড় লক্ষ্য তাড়া করে চলতি লিগে প্রথম জয় পেতে তাই সেরাটা ঢেলে দিতে হবে পারটেক্সের ব্যাটসম্যানদের।

এসএইচ

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad