আলো ছড়ালেন মোস্তাফিজ

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

আলো ছড়ালেন মোস্তাফিজ

পরিবর্তন ডেস্ক ৭:১৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৮

print
আলো ছড়ালেন মোস্তাফিজ

মোস্তাফিজুর রহমান যে ম্যাচ ফিটনেস বেশ ফিরে পাচ্ছেন সেটা এক সুখবর। ক্যারিবিয়ান টেস্ট সফর মিস করেছেন। এবার সীমিত ওভারের সিরিজ সামনে। যেতে হবে। তার আগে শ্রীলঙ্কা 'এ' দলের বিপক্ষে বাংলাদেশ 'এ' দলের তৃতীয় চারদিনের ম্যাচটা খেলতে নেমেছিলেন। বাংলাদেশের কাটার মাস্টার বিস্ময় বাঁহাতি পেসার ফিজ ৩ উইকেট নিলেন। স্পিনার সাঞ্জামুল শ্রীলঙ্কার ইনিংসে বাংলাদেশি বোলারদের মধ্যে সর্বোচ্চ ৪ উইকেট পেয়েছেন।

বুধবার ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশ 'এ' দল অবশ্য ৯ উইকেট হাতে নিয়ে ৮৮ রানে পিছিয়ে। ব্যাট হাতে সিলেটে তাদের প্রথম দিনটা ভালো যায়নি। ১৬৭ রানে অল আউট হয়েছিল দল। জবাবে প্রথম ইনিংসে ৩ উইকেটে ৭৮ রান নিয়ে দ্বিতীয় দিনে লঙ্কানদের প্রথম ইনিংসের ব্যাটিং শুরু। ৩১২ রানে তারা অল আউট। দ্বিতীয় দিন স্বাগতিক দল শেষ করেছে ১ উইকেটে ৫৭ রান নিয়ে।

দিনের শুরুতে চারিথ আসালাঙ্কাকে ফিরিয়েছেন ফিজ। কিন্তকু আগের তিন থেকেই শক্তহাতে দলের হাল ধরা জিহান জয়াসুরিয়া বড় ইনিংস খেললেন। ৫৩ রানে দিন শুরু করে ১৪২ রান করলেন। ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে তিনি আউট হয়েছেন ফিজেরই বলে। এরপর লঙ্কানদের নিচের দিকটা সামলেছেন বাঁহাতি স্পিনার সানজামুল। তার বোলিং ফিগার ২৮.১-৪-১০৪-৪। আর মোস্তাফিজ ১১ ওভার বল করে ২ মেইডেন দিয়ে ৪৪ রান দিয়ে তার ৩ উইকেট শিকার করেছেন। একটি ওয়াইড ও ৪টি নো বল করেছেন। টিনএজার অফ স্পিনার নাঈম হাসান নিয়েছেন ২ উইকেট।

ক্যাট

 
.



আলোচিত সংবাদ