রাজস্থানের বিপক্ষে ব্যাটিংয়ে কেকেআর

ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ | ৫ আষাঢ় ১৪২৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০১৮

রাজস্থানের বিপক্ষে ব্যাটিংয়ে কেকেআর

পরিবর্তন ডেস্ক ৭:২৭ অপরাহ্ণ, মে ২৩, ২০১৮

print
রাজস্থানের বিপক্ষে ব্যাটিংয়ে কেকেআর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বুধবার এলিমিনেশন ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও রাজস্থান রয়্যালস। নিজেদের মাঠ ইডেন গার্ডেন্সে টস হেরে প্রথমে ব্যাটিং পেয়েছে কেকেআর। রাজস্থান বেছে নেয় ফিল্ডিং। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে গড়ায় ম্যাচ।

দুই দলের এই লড়াইয়ে হারলেই বাদ পড়তে হবে প্রতিযোগিতা থেকে। যে দল জিতবে তারা পাবে দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচের টিকিট। ফাইনালে উঠার পথে তাদের সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে লড়তে হবে। প্রথম কোয়ালিফাইয়ার ম্যাচে হায়দ্রাবাদকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস।

তিন নম্বরে থেকে লিগ পর্ব শেষ করেছিল কলকাতা। ১৪ খেলায় ৮ জয়ে তাদের পয়েন্ট ছিল ১৬। অন্যদিকে রাজস্থান ১৪ খেলায় ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে শেষ করে। একেবারে শেষ মুহূর্তে অনেক শঙ্কা দূর করে প্লে অফ নিশ্চিত করে রাজস্থান। লিগ পর্বে দুই দলের দুইবারের দেখাতেই জয় পেয়েছিল কেকেআর।

একাদশ :

কলকাতা : সুনিল নারিন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, দিনেশ কার্তিক, নিতিশ রানা, আন্দ্রে রাসেল, শুভমান গিল, পিযুশ চাওলা, জেভন সেয়ারলেস, কুলদ্বিপ যাদব, প্রাসিদ্ধ কৃষ্ণা।

রাজস্থান : রাহুল ত্রিপাথি, আজিঙ্কা রাহানে (অধিনায়ক), সাঞ্জু স্যামসন, হেনরিখ ক্লাসেন, স্টুয়ার্ট বিনি, কৃষ্ণাপ্পা গোথাম, জাফরা আর্চার, শ্রেয়াস গোপাল, ইস সোধি, জয়দেব উনাদকাট, বেন লাফলিন।

টিএআর

 
.




আলোচিত সংবাদ