ব্রাভোর গানে ধোনি-রায়নার মেয়ের নাচ

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

ব্রাভোর গানে ধোনি-রায়নার মেয়ের নাচ

পরিবর্তন ডেস্ক ৩:১৩ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

print
ব্রাভোর গানে ধোনি-রায়নার মেয়ের নাচ

সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির শিশু কন্যা জিভা ধোনি। বাবার সাথে তার সম্পর্ক, পানি খাইয়ে দেয়া- এমন কিছু সুন্দর ভিডিও ক্লিপের কল্যাণে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত ৩ বছর বয়সী এই শিশু। এই শিশুটির একটি ভিডিও আবার সাধারণ মানুষকে আনন্দ দিয়েছে। এবার সে আইপিএলে তার বাবার সতীর্থ ডোয়াইন ব্রাভোর 'চ্যাম্পিয়ন' গানে নেচেছে। তার সাথে ছিল সুরেশ রায়নার ২ বছরের শিশুকন্যা গ্রেসিয়া রায়নাও।

ক্রিকেটের অন্যতম আমুদে চরিত্র হিসেবে ক্যারিবিয় ক্রিকেটার ডোয়াইন ব্রাভোর বা ডিজে ব্রাভোর বেশ পরিচিতি আছে। এই অল রাউন্ডারের মাঠের রঙ্গ-রসিকতা থেকে শুরু করে মাঠের বাইরে বিভিন্ন কাজ ভক্ত-সমর্থকদের বেশ আনন্দ দেয়। তার মজার এই কাজগুলোর মধ্যে ২০১৬ সালে গাওয়া 'চ্যাম্পিয়ন' গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। বর্তমানে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলছেন এই তারকা। সেখানে তার সতীর্থ ধোনি ও রায়না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়ে 'চ্যাম্পিয়ন' গানটি গেয়েছিলেন ব্রাভো। সেখানে উপস্থিত ছিল জিভা ও গ্রেসিয়া। তারা গানটির সাথে নেচেছে। সাথে আরো একগাদা শিশু ছিল। সবাই মিলে একসাথে নেচে উপভোগ করেছে ব্রাভোর এই গানটি।

পরবর্তীতে এই নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে চেন্নাই সুপার কিংসের অ্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'চ্যাম্পিয়ন গানের এর চেয়ে কিউটতম দৃশ্যায়ন আপনার চোখে পড়বে না!'

আইপিএলে ইতোমধ্যে ধোনি, ব্রাভো, রায়নার দল চেন্নাই প্লে অফ নিশ্চিত করেছে। তাই কিছুটা নির্ভারই আছেন তারা।

সূত্র : টুইটার, এনডিটিভি স্পোর্টস।

এসএম/ক্যাট

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad