পাঞ্জাবের বিপক্ষে হারলেই শেষ মুম্বাইয়ের আইপিএল

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

আইপিএল ২০১৮

পাঞ্জাবের বিপক্ষে হারলেই শেষ মুম্বাইয়ের আইপিএল

পরিবর্তন ডেস্ক ১০:২৭ পূর্বাহ্ণ, মে ১৬, ২০১৮

print
পাঞ্জাবের বিপক্ষে হারলেই শেষ মুম্বাইয়ের আইপিএল

আইপিএলের একাদশ আসর ক্ষণে ক্ষণে রঙ পাল্টিয়েছে। শীর্ষ স্থান নিয়ে কয়েকটি দলের মধ্যে লড়াই হয়েছে বেশ। প্রথম দুই দল হিসেবে সানরাইজার্স হায়দ্রাবাদ ও চেন্নাই সুপার কিংস উঠে গেছে প্লে অফে। বাকি দুইটি স্থানের জন্য জমে উঠেছে পাঁচ দলের লড়াই। তেমনই এক ম্যাচে বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেনে পাঞ্জাব। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি।

চলতি আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাইয়ের শুরুটা ভাল হয়নি। খুব অল্প ব্যবধানে দলটি হেরে যায় কয়েকটি ম্যাচে। ফলে শঙ্কা দেখা দেয় দলটি প্লে অফ খেলতে পারবে কিনা। প্রথম ৭ ম্যাচে মাত্র দুই জয় পাওয়া দলটি পরবর্তী ৫ ম্যাচের চারটিতেই জয় পায়। কোয়ালিফায়ারে খেলার যোগ্যতা অর্জনের পথেই হাঁটছিল দলটি। তবে বিপত্তিটা বেধেছে সর্বশেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে হেরে যাওয়ায়। এই হারের ফলে দলটির ভাগ্য আবার সুতোর উপর ঝুলছে। পাঞ্জাবের বিপক্ষে জিতলে নেট রান রেটের কল্যাণে দলটির অবস্থান হবে চতুর্থতে। আর হারলে এবারের মত তাদের প্লে অফের আশা শেষ হয়ে যাবে। বর্তমানে ১২ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট মুম্বাইয়ের।

অন্যদিকে পাঞ্জাবের শুরুটা ছিল দারুণ। প্রথম ৭ ম্যাচের ৫টিই জিতেছি দলটি। এরপর দলটির সাত দিনের একটি বিরতি ছিল। সেখান থেকে ফিরে পরবর্তী ৫ ম্যাচে মাত্র একটি জয় পায় তারা। ১২ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে দলটি চতুর্থ স্থানে রয়েছে। মুম্বাইয়ের বিপক্ষে জিতলে তাদের পয়েন্ট হবে ১৪। তবে এখনই তাদের প্লে অফ নিশ্চিত হচ্ছে না। তবে ম্যাচ হারলে আইপিএলে প্রতিদ্বন্দ্বিতা আরো বাড়বে। সুতরাং দুই দলের নিজেদের বাঁচানোর এই লড়াই উপভোগ্য হওয়ার আশা করাই যায়।

এর আগের দেখায় মুম্বাইয়ের সামনে ১৭৫ রানের লক্ষ্য রেখেছিল পাঞ্জাব। সে ম্যাচটি ১ ওভার ও ৬ উইকেট হাতে রেখে জিতেছিল মুম্বাই।

সূত্র : ক্রিকইনফো।

এসএম/ক্যাট

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad