সাংবাদিকের ভিডিও ক্যামেরা ভাঙলেন শামির স্ত্রী

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

সাংবাদিকের ভিডিও ক্যামেরা ভাঙলেন শামির স্ত্রী

পরিবর্তন ডেস্ক ৭:৪৭ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

print
সাংবাদিকের ভিডিও ক্যামেরা ভাঙলেন শামির স্ত্রী

কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহান সংবাদমাধ্যমের শীর্ষ খবরের মধ্যেই রয়েছেন। স্বামীর বিরুদ্ধে একাধিক পরকীয়া ছাড়াও নির্যাতন এমনকি হত্যাচেষ্টারও অভিযোগ তুলেছেন হাসিন। স্বাভাবিকভাবেই ভারতীয় সংবাদমাধ্যমের বাড়তি আগ্রহ এখন তাদের নিয়ে। তবে এবার বিতর্কে জড়িয়েছেন হাসিন নিজে, একজন সংবাদকর্মীর ক্যামেরা ভেঙে।

মঙ্গলবার কলকাতায় ঘটেছে ক্যামেরা ভাঙার ঘটনাটি। হাসিন এদিন শহরের সেন্ট জোসেফ স্কুলের কাছাকাছি এলাকায় ছিলেন। তার পিছু নিয়েছিলেন একদল সাংবাদিক। একসময় নিজের ঠান্ডা রূপ আর ধরে রাখতে পারেননি তিনি। মেজাজ হারিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এক সাংবাদিকের সময়। সে সময় ধারণ করা একটি ভিডিওতে দেখা যায় গাড়িতে থাকা একজন মিডিয়া কর্মীর সাথে কথা কাটাকাটি হচ্ছে হাসিনের। তবে তাদের মধ্যে হাতাহাতির মত কোন ঘটনা ঘটেছে কিনা তা পরিস্কার নয়।

এদিকে হাসিনের করা অভিযোগের ভিত্তিতে কলকাতা পুলিশ তদন্তে নেমেছে। শামির বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির বিভিন্ন ধারায় হত্যাচেষ্টা, সহিংসতা, ভীতি প্রদর্শন, বিষ প্রয়োগ করে ক্ষতি করার মত অভিযোগ দায়ের করেছেন তিনি। আর শামির বড় ভাইয়ের বিরুদ্ধে এনেছেন ধর্ষণের অভিযোগ।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

এসএম

 
.




আলোচিত সংবাদ