ছুটিতে পরিবারের সাথে ধোনির 'ফান টাইম'

ঢাকা, সোমবার, ১৮ জুন ২০১৮ | ৪ আষাঢ় ১৪২৫

ছুটিতে পরিবারের সাথে ধোনির 'ফান টাইম'

পরিবর্তন ডেস্ক ৫:১৮ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

print
ছুটিতে পরিবারের সাথে ধোনির 'ফান টাইম'

আধুনিক ক্রিকেটের টানটান ব্যস্ততায় ক্রিকেটাররা অবসর সময় পান কম। আর এমএস ধোনি, বিরাট কোহলির মতো ক্রিকেটারের জন্য ছুটির সময়টাতেও পরিবারের জন্য সময় থাকে অল্পই। কমার্শিয়াল এবং নানা ব্যস্ততা থাকে। এর মধ্যেই ছুটিতে দুই ভারতীয় ক্রিকেটার কোহলি ও ধোনি পরিবারের জন্য বেশ সময় বের করে নিচ্ছেন। স্ত্রী বলিউড সুপারস্টার আনুশকা শর্মার সাথে ভালো সময় কাটছে অধিনায়ক কোহলির। আর ধোনির? স্ত্রী ও মেয়ের সাথে কিভাবে সময় কাটাচ্ছেন তা জানালেন ভিডিও প্রকাশ করে। এই দুজন শ্রীলঙ্কায় চলমান নিদাহাস ট্রফিতে খেলছেন না। বোর্ড ছুটি দিয়েছে তাদের।

মঙ্গলবার ইনস্টাগ্রামে ধোনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, স্ত্রী সাক্ষি আর শিশুমেয়ে জিভার সাথে বেশ সময় কাটছে তার। ছবি দিয়ে বানানো স্লাইড শো। এর সাথে আছে একটা ভিডিও। সেটা অবশ্য ধোনির গোটা চারেক কুকুরের। যাদের প্র্যাকটিস করানো হয়েছে টেনিস বলে। ভিডিওর শেষটা জুড়ে এই কুকুরগুলোই।

এক মিনিটের ভিডিও। যেটার ক্যাপশন ধোনি দিয়েছেন, 'ফান টাইম ইউথ দ্য ফ্যামিলি।' মেয়ে জিভাকে দিয়ে এই ভিডিওর শুরু। ধোনি-জিভার সাথে আছেন সাক্ষি। নিজেদের বাড়ির সামনে বসে তোলা নানা ছবি। বোঝা যাচ্ছে, তিন মানুষের পরিবার বেশ চমৎকার মানসম্পন্ন সময় কাটাচ্ছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের পর খেলার মধ্যে নেই ভারতের অন্যতম সফল অধিনায়ক ধোনি। তার ব্যস্ততা শুরু হবে সামনের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দিয়ে। চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবেন ধোনি।

সূত্র : ইনস্টাগ্রাম।

ক্যাট

 
.




আলোচিত সংবাদ