মেয়ের জন্য শামির আবেগঘন টুইট

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

মেয়ের জন্য শামির আবেগঘন টুইট

পরিবর্তন ডেস্ক ৩:০২ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

print
মেয়ের জন্য শামির আবেগঘন টুইট

গত কিছুদিন ধরেই মোহাম্মদ শামির জীবনে কোনো কিছু ভালো যাচ্ছে না। ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী হাসিন জাহান প্রথমে পরকিয়ায় আসক্তি ও তাকে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন শামির বিরুদ্ধে। প্রকাশ্যে। এরপর হাসিন মামলা ঠুকে দেন শামি ও তার পরিবারের বিরুদ্ধে। এই ব্যক্তি জীবনের ঝামেলা শামির পেশাদার ক্যারিয়ারে গিয়েও আঘাত হেনেছে। তিনি ভারতীয় বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন। তবে সোমবার শিশুকন্যা আইরার একটি ছবি পোস্ট করে ভক্তদের খুব সমর্থন পেতে শুরু করেছেন শামি।

যন্ত্রণাদায়ক এই পরিস্থিতিতে শামি তার মেয়ের জন্য আকুতি প্রকাশ করেছেন টুইটারের ভেরিফাইড অ্যকাউন্টে। মেয়ের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে আইরাকে দেখা যাচ্ছে একগাদা চকলেটের সামনে। মেয়ের ফেসিয়াল এক্সপ্রেশন দেখার মতো। খুবই প্রাণবন্ত। মনকাড়া। হৃদয়ছোঁয়া। শামি একটি ক্যাপশানও লিখেছেন ওই ছবির জন্য, 'চকলেট লাভার...মিস ইউ বেবো।'

শামির এই টুইট অনেক ভক্তের মন ছুঁয়ে গেছে। তাদের কাছ থেকে ফিরতি টুইটে সমর্থন পাচ্ছেন ক্রিকেটার। অনেকে বলছেন, তাদের বিশ্বাস শামি এই প্রহসন থেকে মুক্তি পাবেন শিগগিরই। শামি ধন্যবাদও জানিয়েছেন এই সহমর্মীতার জন্য।

পুরো নাটকটা শুরু হয় গত সপ্তাহে। যখন সাবেক মডেল হাসিন তার স্বামী শামির বিরুদ্ধে সোশাল মিডিয়ায় যুদ্ধে নামেন। সেখানে একাধিক মেয়ের সাথে শামির মেসেঞ্জারে কথোপকথন প্রকাশ করেন। তাকে প্রতারণা করা হয়েছে দাবি করেন হাসিন। নানা স্ক্রিনশট প্রকাশ করেন শামির স্ত্রী। কারো আবার ফোন নাম্বারও তুলে ধরেন। শামি দাবি করেন, তার বিরুদ্ধে এসব বড় ধরনের ষড়যন্ত্রের অংশ। কিন্তু থামেননি তার স্ত্রী হাসিন। শামিকে আদালতে নেওয়ার সব ব্যবস্থাই করেছেন কলকাতার একটি থানায় মামলা দায়ের করে।

সূত্র : টুইটার।

ক্যাট

 
.




আলোচিত সংবাদ