কোচিং স্টাফদের বোনাস বৈষম্য দূর করলেন দ্রাবিড়

ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ৭ আষাঢ় ১৪২৫

কোচিং স্টাফদের বোনাস বৈষম্য দূর করলেন দ্রাবিড়

পরিবর্তন ডেস্ক ১২:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৮

print
কোচিং স্টাফদের বোনাস বৈষম্য দূর করলেন দ্রাবিড়

এ মাসের শুরুর দিকে চতুর্থবারের মত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারতীয় যুবারা। আর তাতে বেজায় খুশি হয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) দলটির কোচ ভারতীয় ব্যাটিং গ্রেট রাহুল দ্রাবিড়, খেলোয়াড় ও কোচিং স্টাফদের জন্য অর্থ পুরস্কার ঘোষণা করে। তবে কোচিং স্টাফদের সাথে ব্যবধানটা বেশি হওয়ায় দ্রাবিড় সেই অর্থ নিতে অস্বীকৃতি জানান এবং এই ব্যবধান কমানোর আহ্বান জানান বিসিসিআইকে। অবশেষে তার সেই দাবী মেনে নিয়েছে বোর্ড। দ্রাবিড় ও কোচিং স্টাফরা এখন সমান ২৫ লাখ রুপি পাবেন।

যুবা প্রতিভা পৃথ্বী শাওয়ের নেতৃত্বে অস্ট্রেলিয়াকে হারিয়ে এখন যুবাদের বিশ্বসেরা দল ভারত। ৩ ফেব্রুয়ারির ফাইনালে ৮ উইকেটের দাপুটে জয়ের পর বিসিসিআই দলের ক্রিকেটারদের জন্য ৩০ লাখ, দ্রাবিড়ের জন্য ৫০ লাখ ও কোচিং স্টাফদের জন্য ২০ লাখ রুপি পুরস্কার ঘোষণা করে।

নিজের ও সহযোগীদের পুরস্কারে এত ব্যবধানে নাখোশ দ্রাবিড় অতিরিক্ত টাকা ও কৃতিত্ব নিতে অস্বীকৃতি জানান। সাথে সহযোগীদের ও তার পুরস্কার সমান করার আবেদন জানান বিসিসিআইকে। অবশেষে রোববার দ্রাবিড়ের এই দাবি মেনে নেয় বিসিসিআই। সংস্থাটির এক মুখপাত্র জানিয়েছেন, 'পুরস্কার ঘোষণার পর থেকেই সবার চেয়ে এত বেশি পাওয়ায় খুশি ছিলেন না দ্রাবিড়। তিনি বোর্ডকে জানান দলের বিশ্বকাপ জেতায় সব সদস্যই সমান ভূমিকা রেখেছেন। এতে বিসিসিআইয়ের অনেকেই অবাক হয়েছেন যে তিনি নিজের পুরস্কার থেকে কমাতে প্রস্তুত ছিলেন।'

সূত্র : এনডিটিভি স্পোর্টস।

এসএম/ক্যাট

 
.




আলোচিত সংবাদ