ঈদে মোটরসাইকেলে ২০ হাজার টাকা মূল্যছাড়
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

ঈদে মোটরসাইকেলে ২০ হাজার টাকা মূল্যছাড়

পরিবর্তন ডেস্ক: ৭:৪৮ অপরাহ্ণ, জুন ০১, ২০১৯

ঈদে মোটরসাইকেলে ২০ হাজার টাকা মূল্যছাড়

ঈদ উল ফিতরে দেশের বিভিন্ন ব্র্যান্ডের মোটারসাইকেলে বিশেষ ছাড়া দিয়েছে কোম্পানিগুলো। এর মধ্যে আছে ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং উপহার সামগ্রী পাওয়ার সুযোগ।

ক্যাশ ব্যাক দিচ্ছে ইয়ামাহা

ঈদ উপলক্ষে ক্যাশব্যাক অফার দিচ্ছে ইয়ামাহা মোটরসাইকেল। এই অফারের আওতায় গ্রাহকরা ইয়ামাহা মোটরসাইকেল কিনে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এই অফারটি ঈদের আগের চাঁদরাত পর্যন্ত বাংলাদেশের সকল ইয়ামাহা শোরুমে পাওয়া যাবে।

ফ্রি রেজিস্ট্রেশনের সুযোগ দিচ্ছে হোন্ডা

হোন্ডা মোটরসাইকেল আলাদাভাবে কোন ঈদ অফার ঘোষণা করেনি। তবে বেশ কিছুদিন ধরেই নির্দিষ্ট মডেলের উপরে তারা দিচ্ছে ফ্রি রেজিস্ট্রেশন সাপোর্ট। হোন্ডা সিবি হর্নেট, হোন্ডা লিভো এবং হোন্ডা ড্রিম নিও তে হোন্ডা দিচ্ছে ১২ হাজার ৭৩ টাকা পর্যন্ত ফ্রি রেজিস্ট্রেশন সাপোর্ট! এই অফারটি চলবে পরবর্তী ঘোষণা পর্যন্ত।

সুজুকি ঈদ ডিসকাউন্ট অফার

ঈদ উপলক্ষে সুজুকি মোটরসাইকেল তাদের ফ্ল্যাগশিপ মোটরসাইকেল সুজুকি জিক্সারসহ কয়েকটি মডেলে দিচ্ছে ঈদ ডিসকাউন্ট অফার! সুজুকি ঈদ ডিসকাউন্ট অফারটি সারাদেশের সকল সুজুকি মোটরসাইকেল শোরুমে পাওয়া যাবে। অফারটি চলবে স্টক থাকা পর্যন্ত।

কাওয়াসাকি ঈদ অফার

ঈদে কাওয়াসাকি মোটরসাইকেল দিচ্ছে ফ্রি রেজিস্ট্রেশন অফার। কাওয়াসাকি মোটরসাইকেলের দুইটি মডেল কেএলএক্স ১৫০ বিএফ এবং কাওয়াসাকি কেএলএক্স ১৫০ এল মডেলের বাইক দুইটিতে কাওয়াসাকি দিচ্ছে দুই বছরের ফ্রি রেজিস্ট্রেশন অফার! এই অফারটি কাওয়াসাকি বাংলাদেশ এর সকল অথোরাইজড ডিলার এর কাছে পাওয়া যাবে। স্টক থাকা পর্যন্ত অফারটি চলবে।

বাজাজের ডিসকাউন্ট অফার

রমজান মাসের শুরুতেই বাজাজ আকষর্ণীয় ডিসকাউন্ট দিতে শুরু করেছে। একই সঙ্গে বাজাজের বাইক কিনে স্ক্র্যাচ কার্ড ঘসে সর্বনিম্ন দুই হাজার টাকা থেকে শুরু করে ১০০% ক্যাশব্যাক পাওয়ার সুযোগ আছে।

হিরো অস্থির অফার

রমজান মাস শুরু হবার আগেই হিরো মোটরসাইকেল ঘোষণ করেছিলো তাদের হিরো অস্থির অফার। এই অফারের আওতায় নির্দিষ্ট মডেলের মোটরসাইকেলে পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট।

জেডএস/

 

: আরও পড়ুন

আরও