ইফাদ গ্রুপের চেয়ারম্যান পেলেন ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার অ্যাওয়ার্ড

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

ইফাদ গ্রুপের চেয়ারম্যান পেলেন ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার অ্যাওয়ার্ড

পরিবর্তন প্রতিবেদক ৮:৩৪ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

print
ইফাদ গ্রুপের চেয়ারম্যান পেলেন ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার অ্যাওয়ার্ড

ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার অ্যাওয়ার্ড পেলেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু। ব্যবসা ক্ষেত্রে অসামান্য সাফল্যের জন্য তাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। একই সাথে মোটরগাড়ি বিভাগে দ্রুত প্রসারমান কোম্পানি হিসেবে ওয়ার্ল্ড গ্রেটেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জয় করেছে ইফাদ অটোস লিমিটেড।

বিশ্বে ৪০ হাজার কোম্পানির মধ্যে ৯৫টি কোম্পানিকে প্রাইস ওয়াটার হাউস কুপার্স (পিডব্লিউসি) দ্বারা পর্যালোচনার মাধ্যমে এই মর্যাদাপূর্ণ পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়।

গত ৯ মে দুবাইয়ের জেডব্লিউ ম্যারিয়ট মারকুইস হোটেলে আনুষ্ঠানিকভাবে অ্যাওয়ার্ড দুটি গ্রহণ করেন ইফাদ গ্রুপের পরিচালক তাসফিন আহমেদ। এশিয়া ওয়ান ম্যাগাজিন এবং ইউআরএস মিডিয়া যৌথভাবে এ অনুষ্ঠানটি আয়োজন করে।

অ্যাওয়ার্ড প্রাপ্তির প্রতিক্রিয়ায় ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু বলেন, ইফাদ অটোস লিমিটেড এবং আমাকে যে সম্মাননা দেয়া হয়েছে, এর সব কৃতিত্ব গ্রুপের কর্মকর্তা-কর্মচারী থেকে শুরু করে আমাদের সব স্টেকহোল্ডারদের।

তিনি আরো বলেন, স্বাধীনতার পর বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে অভিহিত করা হয়েছিল। সাড়ে চার দশক পর বাংলাদেশ প্রমাণ করেছে তলাবিহীন ঝুড়ি নয়, জিডিপিতে সবচেয়ে বেশি প্রবৃদ্ধি অর্জনের সাফল্য দেখাচ্ছে যেসব দেশ, বাংলাদেশের স্থান সেই তালিকার উপরের দিকে। বাংলাদেশের বৈদেশিক মুদ্রা রিজার্ভ দক্ষিণ এশিয়ার দ্বিতীয় সর্বোচ্চ।

উল্লেখ্য, ইফাদ গ্রুপ বাংলাদেশের একটি প্রতিষ্ঠত ব্যবসায়িক গ্রুপ। ১৯৮৫ সালে ইফতেখার আহমেদ টিপু গ্রুপটি প্রতিষ্ঠা করেন। শুরু থেকেই তিনি প্রতিষ্ঠানটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন। প্রথমে সারাদেশে গাড়ি বাজারজাত করার মাধ্যমে ব্যবসা শুরু হলেও বর্তমানে ইফাদ মাল্টি প্রডাক্টসসহ বিভিন্ন প্রতিষ্ঠান যুক্ত হয়েছে।

ব্যবসার পাশাপাশি ইফতেখার আহমেদ টিপু দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে সমসাময়িক বিষয় নিয়ে নিয়মিত কলাম লেখেন। তিনি দৈনিক নবরাজ পত্রিকার প্রকাশক এবং সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 

এফএ/এএল/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad