ছাত্রদল-শিবির থেকে ছাত্রলীগকে সতর্ক থাকতে হবে: রেলমন্ত্রী

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

ছাত্রদল-শিবির থেকে ছাত্রলীগকে সতর্ক থাকতে হবে: রেলমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি ৭:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ০৭, ২০১৮

print
ছাত্রদল-শিবির থেকে ছাত্রলীগকে সতর্ক থাকতে হবে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী মুজিবুল হক ছাত্রলীগ নেতাকর্মীদের সতর্ক করে বলেছেন, আপনাদেরকে সতর্ক থাকতে হবে, ছাত্রলীগের মধ্যে যেন ছাত্রশিবির ও ছাত্রদল প্রবেশ করতে না পারে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী যাকে (কুমিল্লা-১১) চৌদ্দগ্রাম আসনে নৌকা মার্কার মনোনয়ন দেবেন, তার পক্ষে কাজ করে নৌকাকে বিজয় করে আনতে হবে।

ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার বিকেলে নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার চৌদ্দগ্রাম এইচজে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, ছাত্রলীগের ইতিহাস গৌরবের ইতিহাস। বঙ্গবন্ধুর হাতে গড়া এই পাঠশালা থেকে তৈরি হয়েছে দেশের অনেক মেধাবী শিক্ষার্থী। গণতান্ত্রিকভাবে গড়ে উঠা এ ছাত্র সংগঠন স্বাধীনতা যুদ্ধে অনেক অবদান রেখেছে। এই ছাত্র সংগঠনকে কোনো অবস্থাতেই কলঙ্কিত করা যাবে না। ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষার প্রতি মনোনিবেশ হতে হবে।

চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাউছার হানিফ ও কাজী আল রাফির যৌথ সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

এ সময় অন্যদের মধ্যে চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার, উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু, ভ ম আফতাবুল ইসলাম, আকতার হোসেন পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগ সভাপতি শাহজালাল মজুমদার এবং ইউপি চেয়ারম্যানরাসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেপি/এএল

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad