‘ফেনীতে সব দল মাথা উঁচু করে দাঁড়াবে’

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪

‘ফেনীতে সব দল মাথা উঁচু করে দাঁড়াবে’

ফেনী প্রতিনিধি ৬:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৭

print
‘ফেনীতে সব দল মাথা উঁচু করে দাঁড়াবে’

ফেনীতে সকল দল, মত নির্বিশেষে সবাই নির্বিঘ্নে মাথা উঁচু করে দাঁড়াবে বলে মন্তব্য করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

.

বৃহস্পতিবার দুপুরে উপজেলার আজিম উদ্দিন ইসলামিয়া মাদ্রাসা নবনির্মিত ভবনের উদ্বোধন ও দুলুমা আজিম উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিজাম হাজারী বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকতে আমাদের নেতা-কর্মীদের মামলা দিয়ে জর্জরিত করেছে। ফেনীতে কোনো উন্নয়ন করতে পারেনি। আজ ফেনী জেলায় যা উন্নয়ন হয়েছে বাংলাদেশের কোনো জেলায় এতো উন্নয়ন হয়নি।


‘আপনারা পাশের জেলা নোয়াখালী ও লক্ষীপুরে ঘুরে আসুন তাহলে সবই বুঝতে পারবেন। ফেনীতে যা উন্নয়ন হয়েছে সবই আমাদের ফেনীর অভিভাবক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাইয়ের কারনেই হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করে ফেনীতে একটি প্রাইভেট ইউনিভার্সিটি করেছেন।’

‘আগে ফেনী সরকারি কলেজে সব বিষয়ে অনার্স করা যেতো না। এখন ১৮ বিষয়ে অনার্স ও মাস্টার্স চালু হয়েছে।’

‘’প্রত্যেক বাবা-মায়ের প্রত্যাশা তাদের ছেলে মেয়ে মানুষের মতো মানুষ হয়ে সমাজে মাথা উঁচু করে দাঁড়াবে। এখন মোবাইলের কারনে অনেক শিক্ষার্থীর পড়াশুনায় ব্যাঘাত ঘটে। আপনাদের সন্তানদের হাতে মোবাইল তুলে দিবেন না।’


শিল্পপতি আজিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবময় দেওয়ান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার তপন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মজিবুর রহমান মুজিবের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র নিজাম উদ্দিন সাজেল, ছাগলনাইয়া থানার পরিদর্শক আবু জাফর মো. সালেহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুদ্দিন বুলু মজুমদার, পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, সহকারী কমিশনার (ভূমি) কাজী মো. মহসিন উজ্জ্বল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, অভিভাবক ও বিপুল সংখ্যাক শিক্ষার্থী।

এএএম/এএসটি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad