সন্ধ্যায় গ্রেফতার যুবদল নেতা রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা, রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ | ৯ আশ্বিন ১৪২৪

সন্ধ্যায় গ্রেফতার যুবদল নেতা রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালী প্রতিনিধি ৯:৫০ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০১৭

print
সন্ধ্যায় গ্রেফতার যুবদল নেতা রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. আলম (৩১) নামে যুবদলের এক নেতা নিহত হয়েছেন। উপজেলার আলাইপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামে বুধবার রাত ৩টার দিকে কথিত এ বন্দুকযুদ্ধ হয়। নিহত আলম বিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি আলাইয়াপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক ছিলেন। পুলিশের দাবি, এ সময় পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি পাইপগান, তিনটি ছোরা, ৫টি রড ও গ্লিল কাটার উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ডাকাত আলমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে রাতে অস্ত্র উদ্ধারের জন্য দাসপাড়া গ্রামের দাসে গো বাগানে অভিযান চালায় পুলিশ। এ সময় আলমের সহযোগীরা পুলিশের ওপর এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয় ডাকাত আলম। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, আলমের বিরুদ্ধে থানায় ১০টি ডাকাতির মামলা রয়েছে। তিনি সন্ত্রাসী জিসান বাহিনীর একজন সক্রিয় সদস্য ছিলেন।

এদিকে নিহতের পরিবারের দাবি, ২২ আগস্ট সকালে পুলিশ আলমকে বাড়ি থেকে আটক করে নিয়ে যায় এবং বুধবার রাতে তাকে ক্রসফায়ারে হত্য করে।

আলাইয়াপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মানিক জানান, নিহত আলম আলাইয়াপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

আইএইচএস/এনডিএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad