পানিতে থৈ থৈ করছে চট্টগ্রাম

ঢাকা, সোমবার, ২১ আগস্ট ২০১৭ | ৬ ভাদ্র ১৪২৪

পানিতে থৈ থৈ করছে চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি ২:২২ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
পানিতে থৈ থৈ করছে চট্টগ্রাম

টানা বর্ষণে চট্টগ্রামে নগরের বিভিন্ন এলাকা পানিতে থৈ থৈ করছে। সৃষ্টি হয়েছে ব্যাপক জলাবদ্ধতা। এতে চরম বিপাকে পড়েছেন নগরবাসী। শুক্রবার সকাল থেকে শুরু হওয়া বৃষ্টিতে নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, চকবাজার, ষোলশহর, প্রবর্তক মোড়, জিইসি, চান্দগাঁও, হেমসেন লেন, হালিশহর, বাকলিয়া, আগ্রাবাদ, শুলকবহর, কাপাসগোলা, সিডিএ আবাসিক এলাকা সহ বেশ কয়েকটি এলাকা পানির নীচে তলিয়ে যায়। হাঁটু থেকে কোমরপানিতে ডুবে গেছে সড়ক। প্রধান সড়ক থেকে অলিগলি, এমনকি ঘরবাড়িতে ঢুকে পড়েছে পানি।

পানির মধ্যে আটকা পড়েছে শত শত যানবাহন। এতে যানবাহন চলাচল কমে যাওয়ায় নির্দিষ্ট গন্তব্যে যেতে বাড়তি ভাড়া গুণতে হচ্ছে নগরবাসীর। চরম ভোগান্তি পোহাচ্ছে সাধারণ মানুষ।

স্থানীয়দের অভিযোগ, বর্ষার আগে সিটি করপোরেশন খালগুলো খনন না করায় এ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

পতেঙ্গা আবহাওয়া দপ্তর জানায়, সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত তিন ঘণ্টায় চট্টগ্রামে ৩২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

রেজা নামে এক পথচারী বলেন, সকাল ১০টায় বহদ্দারহাট যাওয়ার জন্য আগ্রাবাদের বাসা থেকে বের হয়েছেন তিনি। কিন্তু জিইসি পর্যন্ত এসে আটকে গেছেন। পানির জন্য গাড়ি চলছে না।

আবহাওয়াবিদ শেখ ফরিদ আহমেদ সাংবাদিকদের বলেন, কালবৈশাখীর সঙ্গে ভারি বর্ষণ শনিবার পর্যন্ত অব্যাহত থাকতে পারে। তবে এজন্য কোনো সংকেত দেখাতে বলা হয়নি।

ওএস/এসবি

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad