কোয়ারেন্টাইনে প্রবাসী, তথ্য দেওয়া গৃহবধূকে পিটিয়ে জখম
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬

কোয়ারেন্টাইনে প্রবাসী, তথ্য দেওয়া গৃহবধূকে পিটিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি ৮:৪২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

কোয়ারেন্টাইনে প্রবাসী, তথ্য দেওয়া গৃহবধূকে পিটিয়ে জখম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে এক দুবাই প্রবাসীকে বসুরহাট পৌর ভবনে হোমকোয়ারেন্টাইনে এনেছে পুলিশ। প্রবাসী দেশে আসার বিষয়ে পুলিশকে তথ্য দিয়েছে সন্দেহে চ্যামেলী আক্তার (৩২) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রবাসীর পরিবারের লোকজন।

মঙ্গলবার বিকেলে সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামের নূর মিয়া হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকায় ওমর ফারুক বাবুল (২৯) নামের ওই প্রবাসীর ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওমর ফারুক বাবুল মোহম্মদ নগর গ্রামের আহম্মদ উল্যার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ মার্চ দুবাই থেকে কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামে নিজ বাড়ীতে আসনে ওই দুবাই প্রবাসী। বাড়ীতে আসার পর থেকে সে হোমকোয়ারেন্টাইনে না থেকে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ীতে আসা যাওয়া করছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে পুলিশ ওই প্রবাসীকে ধরে এনে বসুরহাট পৌরসভা ভবনে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে নিয়ে আসেন।

পুলিশকে তথ্য দিয়েছে এমন সন্দেহে প্রবাসীর ভাই ওমর ফারুক বাবুল তাদের পাশ্ববর্তী ঘরের গৃহবধূ চ্যামেলী আক্তারের ওপর হামলা করে তাকে পিটিয়ে জখম করে। এতে গৃহবধূর মাথা ফেটে যায়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো রবিউল হক জানান, তথ্য দেওয়ার সন্দেহে ওই গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রবাসীর পরিবারের লোকজন। ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে দুই জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামী ওমর ফারুক বাবুলকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। হামলাকারীদের সাথে ওই গৃহবধূর জায়গা জমিসহ বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধ রয়েছে।

আইএইএস/জেডএস

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও