ফেনীতে ভুয়া যৌন চিকিৎসক আটক
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

ফেনীতে ভুয়া যৌন চিকিৎসক আটক

ফেনী প্রতিনিধি ৪:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

ফেনীতে ভুয়া যৌন চিকিৎসক আটক

ফেনীতে মো. নেজাম উদ্দিন (৫২) নামে এক ভুয়া চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ফেনী মডেল থানার সামনে আমিন টাওয়ারের জননী ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারি পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় আটক চিকিৎসক এক রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করছিলেন। অভিযানে সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরফুদ্দিন মাহমুদ উপস্থিত ছিলেন। তার জিজ্ঞাসাবাদে ওই চিকিৎসক কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

পরে আটক নেজামের চেম্বার তল্লাশী করে ভুয়া ব্যবস্থাপত্রের ২ টি প্যাড, ১ টি বিপি মেশিন, ১টি স্টেথোস্কোপ, ২৮টি ফাইল কভার উদ্ধার করা হয়। তিনি ফেনী সদরের ফাজিলপুরের মো. ইদ্রিসের ছেলে।

মো. নুরুজ্জামান জানান, অনেক দিন ধরে ভুয়া ডাক্তার পরিচয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন নেজাম উদ্দিন। তার বিরুদ্ধে বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ ধারা অনুযায়ী মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও