অবৈধ গ্যাস লাইন উত্তোলনে গিয়ে হামলার শিকার অভিযানকারি দল
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

অবৈধ গ্যাস লাইন উত্তোলনে গিয়ে হামলার শিকার অভিযানকারি দল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৫:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০

অবৈধ গ্যাস লাইন উত্তোলনে গিয়ে হামলার শিকার অভিযানকারি দল

ব্রাহ্মণবাড়িয়া সদরের শালগাঁও-কালীসীমা এলাকায় অবৈধ গ্যাস লাইন অপসারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর অভিযানকারী দল।

পাশাপাশি কোম্পানীর উপ-মহাব্যবস্থাপক ও ব্যবস্থাপককে মারধরের চেষ্টা হয়েছে। এসময় গ্যাস পাইপ ছিনিয়ে নেয় হামলাকারী ঠিকাদার ও তাদের লোকজন।

ঘটনার সময় শহরের মধ্যপাড়ার আমিনুল হক ওরফে কাউসার ও সুহিলপুরের সানাউল হককে আটক করে বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর আনসার সদস্যরা। তারা এই অবৈধ গ্যাস লাইন বসানোর সঙ্গে জড়িত।

পরে তাদেরকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়া বিক্রয় বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহিদুর রহমান জানান, সোমবার সকালে সদর উপজেলার শালগাও-কালীসীমা এলাকায় অবৈধভাবে বসানো প্রায় ৩ হাজার ফুট গ্যাস লাইন উত্তোলন করতে অভিযান চালান তারা। ওই সময় অবৈধভাবে বসানো লাইনের ৩ জন ঠিকাদার মোটর সাইকেলে করে সেখানে এসে বাখরাবাদের লোকজনের ওপর চড়াও হয়। তারা আনসার সদস্য ও তাদের লেবারদের মারধর করে। এসময় ওই দুই ঠিকাদারকে আটক করে আনসার সদস্যরা থানায় নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সেলিম উদ্দিন জানান, কাউসার ও সানাউল নামে দুইজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় আটক দুইজন সহ তিনজনের নামে বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর পক্ষ থেকে একটি এজাহার জমা দেওয়া হয়েছে। আমরা এটি মামলা হিসেবে নথিভুক্ত করব।

এএইচআর/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও