দ্রুতগতির ‘এনা’ বাসের চাপায় প্রাণ গেলো ছাত্রের
Back to Top

ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬

দ্রুতগতির ‘এনা’ বাসের চাপায় প্রাণ গেলো ছাত্রের

কুমিল্লা প্রতিনিধি: ৫:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

দ্রুতগতির ‘এনা’ বাসের চাপায় প্রাণ গেলো ছাত্রের

কুমিল্লার বুড়িচংয়ে দ্রুতগতির ‘এনা’ পরিবহনের একটি বাসের চাপায় সুজন (২০) নামে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন সুজনের মা-সহ বাস ও অটোরিকশার অন্তত ১০ যাত্রী।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন বুড়িচংয়ের রূপদ্দি গ্রামের প্রয়াত রহমত আলীর পুত্র এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, সুজনের মা শুক্রবার দুপুরে রাজধানী ঢাকা থেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন। মাকে এগিয়ে আনতে বুড়িচংয়ের কাবিলা বাস স্টেশন যান সুজন। বেলা আড়াইটার দিকে বাস থেকে নামার পর মাকে নিয়ে অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন তারা।

তাদের বহনকারী অটোরিকশাটি মহাসড়ক পারাপারের সময় ঢাকাগামী এনা পরিবহনের দ্রুতগতির একটি বাস এটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গিয়ে খাদে পড়ে।

এসময় ঘটনাস্থলেই প্রাণ হারান অটোরিকশার যাত্রী বিশ্ববিদ্যালয় ছাত্র সুজন। আহত হন অটোরিকশা ও বাসের অন্তত ১০ যাত্রী। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও বাসটি উদ্ধার করে হাইওয়ে পুলিশ।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্বজনরা নিহতের মরদেহ বাড়ি নিয়ে যায়। আমরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছি। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

জেডএস/পিএসএস

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও