কুমিল্লায় ২৫ হাজার ইয়াবা জব্দ, আটক ৫

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

কুমিল্লায় ২৫ হাজার ইয়াবা জব্দ, আটক ৫

কুমিল্লা প্রতিনিধি ২:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

কুমিল্লায় ২৫ হাজার ইয়াবা জব্দ, আটক ৫

কুমিল্লায় পৃথক দু’টি অভিযান চালিয়ে ২৫ হাজার ইয়াবা বড়ি জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আটক আটক করা হয়েছে ৫ ব্যক্তিকে।

বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে জেলার সদর উপজেলার আলেখারচর এবং দেবীদ্বার উপজেলার গোপালনগর এলাকা থেকে এসব ইয়াবা জব্দ ও মাদককারবারীকে আটক করা হয়।

আটক মাদক কারবারীরা হলেন— কুমিল্লার চান্দিনা উপজেলার গল্লাই পাঁচ ধারা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে হানিফ মিয়া (৩০), ব্রাহ্মণবাড়িয়ার কসবসা উপজেলার নয়নপুর (কোনা ঘাটা) গ্রামের মৃত অহেদ সরকারের ছেলে আলাল সরকার (৩০), একই এলাকার ছিদ্দিকর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৫), মৃত আবদুল মান্নানের ছেলে রেজাউল করিম (৪২) এবং কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে নাজমুল মিয়া (২৬)।

আটকদের মধ্যে চান্দিনার হানিফ মিয়ার কাছ থেকে ২০ হাজার এবং বাকি ৪ জনের কাছ থেকে ৫ হাজার ইয়াবা বড়ি জব্দ করা হয় বলে জানিয়েছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মো. শাখাওয়াত হোসেন। শুক্রবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান তিনি।

পুলিশ সুপার শাখাওয়াত হোসেন জানান, পৃথক অভিযানে ইয়াবা উদ্ধার ও জড়িত ৫ জনকে আটকের ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল আহসান উপস্থিত ছিলেন।

জেডএস/এসবি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও