কুমিল্লায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

কুমিল্লায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লা প্রতিনিধি ১১:২৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

কুমিল্লায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লার চান্দিনায় মিজানুর রহমান (৩৮) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নূরীতলা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভানী ইউনিয়নের বরাট গ্রামের সিরাজুল ইসলাম মেম্বারের ছেলে। তিনি পেশায় মুরগী ব্যবসায়ী ছিলেন।

নিহতের ভাগিনা রাসেল জানান, রোববার সকালে বরাট বাজারে মিজানুর রহমানের দোকানে মুরগী কিনতে যায় পার্শ্ববর্তী সাইতলা গুচ্ছ গ্রামের মৃত মো. আজিজের ছেলে আহাম্মদ আলী (২১)। ওই সময় মিজানুর রহমানের ছোট ভাই সফিউল্লাহ সুফী দোকানে বসা ছিলেন।

আহাম্মদ আলী মুরগী কেনার পর ফোন করার অজুহাতে সুফীর ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। সারাদিনেও মোবাইল ফোনটি ফেরত দেয়নি।

এর পর সন্ধ্যায় মিজানুর রহমান একটি যাত্রীবাহী মাইক্রোবাসে করে চান্দিনা থেকে বাড়ি ফেরার সময় ওই গাড়িতে আহাম্মদ আলীর সাথে দেখা হয়। এ সময় দুই জনের মধ্যে মোবাইল ফোনের বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের বহন করা গাড়িটি নূরীতলা নামক স্থানে পৌঁছালে আহাম্মদ আলী ছুরি দিয়ে মিজানুর রহমানের বুক ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি আঘাত করে। পরে অস্ত্রের মুখে চালককে হুমকি দিয়ে গাড়ি থামিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী মিজানকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে সাথে সাথেই আমরা চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও হত্যায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেডএস/আরপি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও