খালেদা জিয়া তেমন গুরুতর অসুস্থ নন: আইনমন্ত্রী

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

খালেদা জিয়া তেমন গুরুতর অসুস্থ নন: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

খালেদা জিয়া তেমন গুরুতর অসুস্থ নন: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না। তাদের আইনজীবীদের বক্তৃতা শুনে ও ডাক্তারি রিপোর্ট দেখে আদালত খালেদা জিয়াকে জামিন দেওয়ার প্রয়োজন মনে করেনি। তিনি তেমন গুরুতর অসুস্থ নন। এই কারণে তাকে জামিন দেয়নি।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ততায় তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। কিন্তু বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির দোষররা এই দেশকে ব্যর্থ রাষ্ট্র ও ভিক্ষুকের রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছে। বিএনপি-জামায়াতের ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত লুটপাটের ধংসস্তূপ থেকে সারা বিশ্বের ৫ দেশের উন্নয়নশীলের তালিকায় বাংলাদশের নাম ওঠে এসেছে।

এর আগে সকালে ট্রেন থেকে নেমে মন্ত্রী রেলস্টেশনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, বিএনপি নেতাদের এই দেশের আইন বা কোনো প্রতিষ্ঠানের প্রতি শ্রদ্ধা নেই, এটা তাদের কাজ-কর্ম ও কথা বার্তায় বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোনো আদেশ ও রায় গেলে তারা এটা মানি না ওটা মানি না এবং এটা ঠিক না ওইটা ঠিক না বলেন। তারা নিজেদের কয়েকটা সমর্থক নিয়ে নিজেদের গদি ঠিক রাখার জন্য এসব কথাবার্তা বলছেন।

জামায়াতের নবনির্বাচিত আমির বাংলাদেশ নিয়ে ভয়ংকর পরিস্থিতির আশংকা করছেন। এ প্রসঙ্গ আইনমন্ত্রী সাংবাদিকদের বলেন, উনি চাচ্ছেন বাংলাদেশে একটি ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি হোক। কিন্তু ওই পরিস্থিতি বাংলাদেশে নেই। বাংলাদেশের জনগণ বিএনপি ও জামায়াতের দুঃশাসনের কথা মনে রেখেছে। জনগণ ওই জায়গায় ফিরে যেতে চায় না।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, যুগ্ম-আহবায়ক মো. সেলিম ভূইয়া, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়া হোসেন নয়ন প্রমুখ।

এআর/আরপি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও